পাঠানকোটে দুষ্কৃতী হামলায় নিহত রায়নার পিসেমশাই, গুরুতর জখম পিসি

সুরেশ রায়না (File Photo: AFP)

ব্যক্তিগত কারণে আইপিএলে অংশ নিতে পারছেন না সুরেশ রায়না। শনিবারই দুবাই থেকে চেন্নাই সুপার কিংসের ক্যাম্প ছেড়ে সুরেশ রায়না রওনা দিয়েছেন দেশে। এক সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী পাঞ্জাবের পাঠানকোটে একদল দুষ্কৃতীর হামলায় সুরেশ রায়না’র পিসেমশাই নিহত হয়েছেন। রায়নার পিসিও আশঙ্কাজনক।

সংবাদমাধ্যমটি এমনটাই দাবি করেছে। পাঠানকোটে থারিয়াল গ্রামে সুরেশ রায়নার পিসির বাড়ি। পিসি ও পিসেমশাই সহ পরিবারের আরও অনেকে থাকতেন। ১৯ আগস্ট মধ্য রাতে দুষ্কৃতীরা হামলা চালায় সুরেশ রায়নার পিসির বাড়িতে। সেই সময় পিসি ও পিসেমশাই দুজনেই বাড়ির ছাদে ঘুমাচ্ছিলেন। কারা হামলা চালালো তা এখনও জানা যায়নি।

হাসপাতালে সুরেশ রায়নার বাবার বোন অর্থাৎ পিসি আশা দেবী মৃত্যুর সঙ্গে লড়াই করছেন। হামলায় মৃত্যু হয়েছে রায়নার পিসেমশাই অশোক কুমারের। তাঁর বয়স ৫৮ বছর। অশোক কুমারের দুই পুত্র ৩২ বছরের কুশল ও ২৪ বছরের আপিন কুমারও সেদিনের হামলায় গুরুতর আহত হয়েছেন। রায়নার পিসেমশাইয়ের ৮০ বছরের বৃদ্ধা মা ঘটনায় গুরুতর আহত।


পাঠানকোটের স্থানীয় পুলিশ প্রশাসন প্রথম দিকে বিষয়টিকে খুব একটা গুরুত্ব দিচ্ছিল না। কিন্তু যেই পুলিশের কাছে খবর যায় নিহত এবং আহতরা ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার সুরেশ রায়নার আত্মীয় এরপরই পুলিশ নড়েচড়ে বসে। ফরেনসিক বিশেষজ্ঞরা হাজির হয় ঘটনাস্থলে। বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য পুলিশ পেয়েছে। ডগ স্কোয়াড নিয়েও তল্লাশি চালানো হয়। যদিও এই ঘটনায় পুলিশ এখনও বড় সড় কোনও সূত্র পায়নি।