১০ মিনিট হার্ট বন্ধের জেরে  শ্রেয়সের ‘মৃত’ তকমা  

২০২৩ সালের ডিসেম্বরে শুটিং চলাকালীন হৃদরোগে আক্রান্ত হন শ্রেয়স তলপড়ে। টানা ১০ মিনিট নাকি অভিনেতার হার্ট বন্ধ ছিল। মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়েই নতুন জীবন পেয়েছেন অভিনেতা শ্রেয়স তলপড়ে । কিন্তু সেই ১০ মিনিটের হার্ট বন্ধের জেরে জুটেছে মৃতের তকমা। একবছর ধরে মৃত শুনতে শুনতে অবশেষে বিরক্ত শ্রেয়স সোশ্যাল মিডিয়ায় বিবৃতি দিয়ে লিখলেন ‘বেঁচে আছি’।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা এই বিবৃতিতে শ্রেয়স লেখেন, “সবাইকে বলতে চাই আমি বেঁচে আছি, সুস্থ আছি আর ভালো আছি। জানতে পারলাম আমার মৃত্যুর খবর ছড়িয়ে পড়েছে। রসিকতা করাই যায়, কিন্তু তার অপব্যবহার হলে ক্ষতি হতে পারে। যা কেউ হয়তো মজার ছলে শুরু করেছিলেন তা এখন অযাচিতভাবে আমার কাছের মানুষদের, বিশেষ করে পরিবারের সদস্যদের চিন্তা ও দুঃখের কারণ হয়ে উঠেছে।”

যাঁরা তাঁর মৃত্যুর খবর ছড়াচ্ছেন তাঁদের থামতে বলেন শ্রেয়স। লেখেন নিজের মেয়ের কথা, তাঁর বক্তব্য, “আমার ছোট্ট মেয়েটা যে রোজ স্কুলে যায় আমাকে নিয়ে খুবই চিন্তিত, বারবার প্রশ্ন করতে থাকে, আমি ভালো আছি কিনা জানতে চায়। এই ধরনের ভুয়ো খবর তার ভয় আরও বাড়িয়ে দিচ্ছে। তাঁকে সহপাঠী ও শিক্ষক-শিক্ষিকাদের প্রশ্নের মুখে ফেলছে। আমরা পরিবার হিসেবে এর মোকাবিলা করার চেষ্টা করছি।”