• facebook
  • twitter
Sunday, 8 September, 2024

বাঁচাবে কি, নিরাপত্তারক্ষীর হাতে হেনস্তার শিকার অভিনেত্রী

নিজের নিরাপত্তারক্ষীর কাছে হেনস্তার শিকার ভারতীয় অভিনেত্রী অভিকা গোর। সম্প্রতি এক আলাপচারিতায় ভারতীয় সংবাদমাধ‍্যমকে এ কথা জানিয়েছেন তিনি। মাত্র ২৬ বছর বয়স অভিকার ভারতের পাশাপাশি বিদেশেও তার জনপ্রিয়তা রয়েছে। কাজের জন‍্য কাজাখস্তান গিয়েছিলেন অভিনেত্রী।  সেখানেই ঘটে এ ঘটনা। আলাপচারিতার মাঝে অভিনেত্রী জানান, কাজাখস্তান সফরে তাকে সারাক্ষণ নিরাপত্তারক্ষীরা ঘিরে থাকতেন।  তাদের মধ‍্যে একজন তাকে পেছন থেকে

নিজের নিরাপত্তারক্ষীর কাছে হেনস্তার শিকার ভারতীয় অভিনেত্রী অভিকা গোর। সম্প্রতি এক আলাপচারিতায় ভারতীয় সংবাদমাধ‍্যমকে এ কথা জানিয়েছেন তিনি।
মাত্র ২৬ বছর বয়স অভিকার ভারতের পাশাপাশি বিদেশেও তার জনপ্রিয়তা রয়েছে। কাজের জন‍্য কাজাখস্তান গিয়েছিলেন অভিনেত্রী।  সেখানেই ঘটে এ ঘটনা। আলাপচারিতার মাঝে অভিনেত্রী জানান, কাজাখস্তান সফরে তাকে সারাক্ষণ নিরাপত্তারক্ষীরা ঘিরে থাকতেন।  তাদের মধ‍্যে একজন তাকে পেছন থেকে অশালীনভাবে ছুঁতে থাকে।
প্রথমবার হকচকিয়ে গিয়েছিলেন অভিকা, ভেবেছিলেন, হয়তো কোনো ফ‍্যানের কাজ।  কিন্তু পেছন ফিরে তিনি শুধু একজন নিরাপত্তারক্ষীকেই দেখতে পান। এই ঘটনা আবার ঘটে। প্রবল বিরক্ত হয়ে আবার পিছনে তাকান অভিনেত্রী। এবার নিজের হাত পেছনে দিকে রেখে দেন।  হতাশার সুরে অভিকা বলেন, “আমি এর থেকে বেশি আর কিছু করতে পারিনি।  ওরা তো না ইংরাজি বোঝে, না হিন্দি। তাই বিষয়টা এভাবেই সামলাতে হলো।”
বিনোদন অঙ্গনে অভিকার যাত্রা শুরু শিশুশিল্পী হিসেবে। ‘বালিকা বধূ’ নামের একটি সিরিয়ালে কাজ করে পান ভীষণ জনপ্রিয়তা। বড়বেলায়ও পর্দায় ধরে রেখেছেন দর্শকপ্রিয়তা।  বর্তমানে সিনেমা ও ওটিটি মাধ‍্যমে চুটিয়ে কাজ করছেন তিনি।