• facebook
  • twitter
Monday, 16 September, 2024

আচমকা মৃদু হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি সৌরভ, করা হচ্ছে অ্যাঞ্জিওপ্লাস্টি

আচমকা অসুস্থ হয়ে কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন বিসিসিআই প্রেসিডেন্ট এবং ভারতীয় ক্রিকেট‌ দলের  প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলী।

সৌরভ গাঙ্গুলি (File Photo: IANS)

আজ সকালে জিমে অনুশীলন করার সময় আচমকা অসুস্থ হয়ে কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন বিসিসিআই প্রেসিডেন্ট এবং ভারতীয় ক্রিকেট‌ দলের  প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলী।

পরিবারের তরফ থেকে জানা গেছে রোজকার মতন আজকেও জিমে ব্যায়াম করছিলেন সৌরভ গাঙ্গুলী। সেখানেই তিনি মাথা ঘুরে পড়ে যান, যদিও আগেই তার বুকে একটা ব্যথা হচ্ছিল। জিমে ব্ল্যাক আউট হয়ে সৌরভ গাঙ্গুলী পড়ে গেলে তড়িঘড়ি তাকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। হৃদযন্ত্রে একটি সমস্যা তার রয়েছে তবে তিনি এখন অনেকটাই স্থিতিশীল বলে জানান সৌরভের দাদা স্নেহাশীষ গঙ্গোপাধ্যায়।

হাসপাতাল সূত্রে জানানো হয়েছে তিনি মৃদু হৃদরোগে আক্রান্ত হয়েছেন সৌরভ সেই মতন এনজিওগ্রাম করা হয়েছে। কিন্তু হার্টের ব্লকেজ থাকায় এই মুহূর্তে তার অ্যাঞ্জিওপ্লাস্টি হতে চলেছে এবং স্টেন্ট বসানোর প্রক্রিয়া চলছে‌। সৌরভের একিউট মাইল্ড কার্ডিয়াক ইনফার্কশন হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানানো হয়েছে।

বছরের শুরুতেই সৌরভের অসুস্থতার এই খবরে উদ্বিগ্ন ক্রিকেটমহল তথা বিশ্বময় ক্রিকেটপ্রেমী এবং তার অনুগামীরা। বর্তমান ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি, বর্তমান প্রাক্তন ক্রিকেটার শিখর ধাওয়ান, বীরেন্দ্র শেওবাগ, মিথালি রাজ, মোহাম্মদ সামি থেকে শুরু করে রাজনৈতিক ব্যাক্তিত্ব মমতা বন্দ্যোপাধ্যায়,অমিত শাহ তথা মহারাজের সকল শুভাকাঙ্খীরা তার দ্রুত আরোগ্য কামনা করছে।

লড়াকু ক্রিকেটার, অধিনায়ক এবং বর্তমানের ক্রিকেট প্রশাসক সৌরভ বরাবরের এক নির্ভীক যোদ্ধা। তার দাদাগিরির নমুনা মাঠের ভেতর এবং বাইরে প্রতিবার মানুষকে প্রেরণা জুগিয়েছে, সেই দাদাগিরিতে লড়ে আবার সুস্থ হয়ে জীবন যুদ্ধে ফিরে আসবেন সকলের প্রিয় ‘দাদা’ এই কামনা প্রত্যেকের।