মাদককাণ্ডে শাহরুখ-পুত্রকে গ্রেপ্তার করা অফিসার এবার লড়তে চলেছেন ভোটে

মাদককাণ্ডে বলিউড বাদশা শাহরুখ খানের পুত্র আরিয়ান খানকে গ্রেপ্তার করেছিলেন প্রাক্তন ইন্ডিয়ান রেভিনিউ সার্ভিসেস অফিসার সমীর ওয়াংখেড়ে। সূত্রের খবর, তিনিই এবার যোগ দিতে চলেছেন রাজনীতিতে। দু’দিনের মধ্যে তিনি যোগ দিতে চলেছেন শিন্ডে গোষ্ঠীর শিবসেনায়।

শিবসেনায় যোগ দেওয়ার পরই ওয়াংখেড়ে দাঁড়াতে পারেন আসন্ন বিধানসভা নির্বাচনে, এমনটাই জানা যাচ্ছে। বিধানসভা নির্বাচনে না লড়ে নান্দেড় লোকসভা কেন্দ্রে উপনির্বাচনের প্রার্থীও হতে পারেন তিনি। মহারাষ্ট্রের বিধানসভা নির্বাচনের দিনক্ষণ ঘোষণা হওয়ার পর থেকেই শুরু হয়েছে রাজনৈতিক চর্চা। এমনকি বিরোধী জোটের মুখ্যমন্ত্রী পদপ্রার্থী নিয়েও শুরু হয়েছে জোর জল্পনা।

এই আবহেই শিন্ডে সেনায় যোগ দিতে চলেছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর প্রাক্তন জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে। রাজনৈতিক মহলে জোর গুঞ্জন, মুম্বইয়ের ধারাভি কেন্দ্র থেকে প্রাক্তন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসার বিধানসভা নির্বাচনে প্রার্থী হতে চলেছেন।


২০২২ সালে কিং খান পুত্র আরিয়ান খানকে মাদককাণ্ডে ওয়াংখেড়ে গ্রেপ্তার করেছিলেন। আর তারপর থেকেই তিনি খবরের শিরোনামে। পরে অভিযোগ ওঠে, তিনি ঘুষ চেয়ে মামলা তুলে নেওয়ার শাসানি দিয়েছিলেন। তারপরই তাঁর কাছ থেকে এই তদন্ত সরিয়ে নেওয়া হয়। এবার তাঁর পদার্পণ হতে চলেছে রাজনীতির আঙিনায়। যোগ দিতে চলেছেন মহারাষ্ট্রের শিন্ডে শিবিরে।

প্রসঙ্গত, এবার একদফায় বিধানসভা ভোট হতে চলেছে মহারাষ্ট্রে। মঙ্গলবার নির্বাচন কমিশন জানিয়েছে, ২০ নভেম্বর মহারাষ্ট্রে ভোট হবে। ভোট গণনা ২৩ নভেম্বর। ২৮৮ আসনের মহারাষ্ট্র বিধানসভার মেয়াদ ২৬ নভেম্বর শেষ হবে।

মহারাষ্ট্রের ক্ষমতাসীন জোট মহাযুতিতে রয়েছে বিজেপি, শিবসেনা এবং এনসিপি। এই জোট কংগ্রেস, শরদ পাওয়ারের নেতৃত্বাধীন এনসিপি (এনসিপি-এসপি) এবং উদ্ধব ঠাকরের নেতৃত্বাধীন শিবসেনা (ইউবিটি) অন্তর্ভুক্ত মহা বিকাশ আঘাদির সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করবে।