• facebook
  • twitter
Friday, 18 October, 2024

‘বাবা সিদ্দিকীর থেকেও খারাপ অবস্থা হবে’, ফের হুমকি সলমন খানকে

ফের হুমকি দেওয়া হল বলিউড অভিনেতা সলমন খানকে। মুম্বই ট্রাফিক পুলিশের হোয়াটস অ্যাপ নম্বরে এই হুমকি বার্তা এসেছে।

ফের হুমকি দেওয়া হল বলিউড অভিনেতা সলমন খানকে। মুম্বই ট্রাফিক পুলিশের হোয়াটস অ্যাপ নম্বরে এই হুমকি বার্তা এসেছে। যে ব্যক্তি হুমকি দিয়েছেন, তিনি নিজেকে লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের ঘনিষ্ঠ বলে দাবি করেছেন। হুমকি বার্তায় লরেন্স বিষ্ণোইয়ের সঙ্গে দীর্ঘদিনের শত্রুতার অবসান ঘটাতে সলমনের কাছে ৫ কোটি টাকা দাবি করা হয়েছে।

হুমকি বার্তায় বলা হয়েছে, এই হুমকি হালকাভাবে নেবেন না, তা না হলে সলমন খানের অবস্থা বাবা সিদ্দিকীর থেকেও খারাপ হবে। ১২ অক্টোবর মহারাষ্ট্রের এনসিপি নেতা বাবা সিদ্দিকীকে গুলি করে হত্যা করা হয়। হত্যাকাণ্ডের দায় নেয় লরেন্স বিষ্ণোই গ্যাং। এই হত্যা মামলায় এ পর্যন্ত ৪ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

লরেন্স বিষ্ণোই এবং সলমন খানের মধ্যে দীর্ঘদিনের শত্রুতা রয়েছে। এই চক্রটি প্রায়ই সলমনকে হত্যার হুমকি দেয়। কয়েক মাস আগে লরেন্স গ্যাংয়ের সদস্যরা সলমনের বাড়ির বাইরে গুলি চালিয়েছিল। এক্ষেত্রে বলে রাখা ভালো, বাবা সিদ্দিকী সলমন খানের ঘনিষ্ঠ বন্ধু ছিলেন।

সূত্রের খবর, বাবা সিদ্দিকীর লরেন্স গ্যাং এর টার্গেট সলমন খান। বাবা সিদ্দিকী হত্যাকাণ্ডের পর সলমন খানের বাড়ির বাইরে নিরাপত্তা বাড়ানো হয়েছে। অভিনেতার পরিবারের পক্ষ থেকে, আপাতত সলমনের সঙ্গে দেখা না করার আবেদন জানানো হয়েছে। তাঁদের নিরাপত্তার কথা ভেবেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সলমন খানের পানভেলের ফার্ম হাউসের নিরাপত্তা বাড়িয়েছে নবি মুম্বই পুলিশ। অতিরিক্ত নিরাপত্তা কর্মী মোতায়েন করা হয়েছে। খামার বাড়ির ভিতরে ও বাইরে পর্যাপ্ত সংখ্যক নিরাপত্তারক্ষী মোতায়েন করা হয়েছে। বিষ্ণোই গ্যাং এর আগেও অনেকবার ফার্ম হাউসের রেক করেছে। যদিও হামলা চালানো হয়নি। তবে সলমনের বাড়ি গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে গুলি চালানো হয়েছে

সম্প্রতি নবি মুম্বই ক্রাইম ব্রাঞ্চ লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের শুটার সুখাকে হরিয়ানার পানিপথ থেকে গ্রেপ্তার করেছে। সুখার বিরুদ্ধে নবি মুম্বই পুলিশে এফআইআর দায়ের করা হয়েছে। সলমনের বাড়িতে গুলি চালানোর অভিযোগ রয়েছে সুখার বিরুদ্ধে। সূত্রের খবর, সালমান খানকে খুনের জন্য সুখার সঙ্গে ২৫ লক্ষ টাকার চুক্তি করেছিল বিষ্ণোই গ্যাং।