• facebook
  • twitter
Monday, 16 September, 2024

বাড়ি পর্যন্ত ধাওয়া করে খুন

বিহার আছে সেই বিহারেই।  বা বলা ভালো জঙ্গলরাজেই। মঙ্গলবার রাতে হাজিপুরে স্থানীয় কাউন্সিলর পঙ্কজ রাইকে যেভাবে দুষ্কৃতীরা খুন করল তাতে কাঠগড়ায় বিহার প্রশাসন। জানা গিয়েছে,  আরজেডি নেতা পঙ্কজ কে রাস্তা থেকে বাড়ি পর্যন্ত ধাওয়া করে বাইকে সওয়ার ৩ দুষ্কৃতী, বাড়ির সামনে তাঁকে গুলি চালায় দুষ্কৃতীরা। এই হত্যাকাণ্ডে নীতীশের দল জেডিইউ-র দিকে আঙুল তুলেছেন আরজেডি প্রধান

বিহার আছে সেই বিহারেই।  বা বলা ভালো জঙ্গলরাজেই। মঙ্গলবার রাতে হাজিপুরে স্থানীয় কাউন্সিলর পঙ্কজ রাইকে যেভাবে দুষ্কৃতীরা খুন করল তাতে কাঠগড়ায় বিহার প্রশাসন। জানা গিয়েছে,  আরজেডি নেতা পঙ্কজ কে রাস্তা থেকে বাড়ি পর্যন্ত ধাওয়া করে বাইকে সওয়ার ৩ দুষ্কৃতী, বাড়ির সামনে তাঁকে গুলি চালায় দুষ্কৃতীরা। এই হত্যাকাণ্ডে নীতীশের দল জেডিইউ-র দিকে আঙুল তুলেছেন আরজেডি প্রধান তেজস্বী যাদব। অপরাধীদের এনকাউন্টার করার দাবি জানিয়েছেন বিধায়ক মুকেশ রোশন।

তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। যদিও চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

মর্মান্তিক এই হত্যাকাণ্ডে নীতীশ সরকারের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন আরজেডির শীর্ষ নেতা তেজস্বী যাদব। এক্স হ্যান্ডেলে তিনি লেখেন, ‘নীতীশ কুমারের নেতৃত্বে NDA-র গুন্ডারা রাতে হাজিপুরে কাউন্সিলর পঙ্কজ কুমারকে গুলি করে হত্যা করেছে।