ফের ধর্ষণের অভিযোগ অসমের নগাঁও জেলার ধিং এলাকায় , এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠল দুই যুবকের বিরুদ্ধে

ঠিক এক মাস আগে অসমের নগাঁও জেলার  ধিং এলাকায় এক নাবালিকাকে ধর্ষণের ঘটনায় প্রতিবাদ-বিক্ষোভে উত্তাল হয়েছিল উত্তর-পূর্বের এই রাজ্য। সেই নগাঁও-এর  ধিং এলাকাতেই ফের ধর্ষণের অভিযোগ উঠল। এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠল দুই যুবকের বিরুদ্ধে। ওই কিশোরীকে ছোট ভাইয়ের সামনে থেকেই ছিনিয়ে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছে অসম পুলিশ।

 বিজেপি-শাসিত অসমের নগাওঁ জেলার ধিং এলাকায় ফের ধর্ষণের ঘটনা ঘটল।  পুলিশ সূত্রে খবর, নির্যাতিতা কিশোরী শুক্রবার ছোট ভাইয়ের সঙ্গে বাড়ি ফিরছিল। সেই সময় ঘটনাস্থলে দুই যুবক মোটরসাইকেলে চেপে তাদের সামনে এসে উপস্থিত হন । তাঁরা কিশোরীকে ভাইয়ের হাত থেকে ছিনিয়ে নিয়ে যান বলে অভিযোগ।এরপর নির্জন এলাকায় নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। কিশোরীর ভাই একা অভিযুক্তদের আটকাতে না পেরে নিজের পাড়ায় ছুটে গিয়ে  এলাকার মানুষকে খবর দেয়। ঘটনাস্থলে ছুটে আসে এলাকার মানুষ। তাঁরাই  কিশোরীকে উদ্ধার করেন। অভিযোগ, দুই যুবকই ঘটনাস্থল থেকে পালিয়ে যায় । খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয়  পুলিশ। 
 
এই ঘটনায় নির্যাতিতা কিশোরীর বয়ানের ভিত্তিতে একটি মামলা রুজু করা হয়েছে থানায়। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চলছে।
 
প্রসঙ্গত, গত মাসেই এক নাবালিকাকে ধর্ষণ করে নগ্ন, অচেতন অবস্থায় রাস্তায় ফেলে যায় তিন যুবক।  সে বারও  ঘটনাস্থল ছিল নগাওঁয়ের ধিং।  কোচিং ক্লাস থেকে ফেরার পথে ওই কিশোরীকে আক্রমণ করা হয় বলে অভিযোগ।  সেই ঘটনার এক মাস পরেই আবার ধর্ষণের শিকার হল নাবালিকা কিশোরী। এই ঘটনায় প্রতিবাদের ঝড় ওঠে। হাজার হাজার মানুষ পথে নেমে প্রতিবাদ জানান। শহরে অনির্দিষ্টকালের বনধ ডাকা হয়।  সেই ঘটনায় দ্রুত তদন্তের নির্দেশ দেন অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা।  এরপরও ফের সেখানেই ধর্ষণের ঘটনা ঘটে আতঙ্কে রয়েছেন এলাকার মানুষ।