• facebook
  • twitter
Monday, 16 September, 2024

ফের ধর্ষণের অভিযোগ, উত্তরে অসমের পর এ‍বার দক্ষিণের কর্ণাটকে

অসমের পর এবার দক্ষিণ ভারতের কর্নাটক রাজ্যেও ফের ধর্ষণের অভিযোগ। কর্ণাটকের উদুপিতে এক তরুণীকে অপহরণ করে মাদক খাইয়ে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ। অভিযোগ উঠেছে এক পরিচিত যুবকের বিরুদ্ধে। সেই যুবকের সঙ্গে তার এক বন্ধুও ছিল বলে অভিযোগ। ঘটনায় দুই জনকেই গ্রেপ্তার করেছে কারকলা থানার পুলিশ।

আর জি কর হাসপাতালে ধর্ষণ ও খু‍নের ঘটনায় উত্তাল সারা দেশ। ‍ প্রতি‍বাদের দা‍বানল ছড়িয়ে পড়েছে সর্‍বত্র। অথচ তখনও গোটা দেশের ‍বিভিন্ন জায়গায় ঘটে চলেছে একের পর এক ধর্ষণের ঘটনা। অসমের পর এবার দক্ষিণ ভারতের কর্নাটক রাজ্যেও ফের ধর্ষণের অভিযোগ। কর্ণাটকের উদুপিতে এক তরুণীকে অপহরণ করে মাদক খাইয়ে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ। অভিযোগ উঠেছে এক পরিচিত যুবকের বিরুদ্ধে। সেই যুবকের সঙ্গে তার এক বন্ধুও ছিল বলে অভিযোগ। ঘটনায় দুই জনকেই গ্রেপ্তার করেছে কারকলা থানার পুলিশ।

পুলিশ সূত্রে খ‍বর, কর্নাটকের উদুপির এক তরুণীর সঙ্গে ইনস্টাগ্রামে আলতাফ নামে এক যুবকের পরিচয় হয়। তারা দুজনেই কর্নাটকের কারকলা গ্রামের বাসিন্দা। তাঁদের মধ্যে কথোপকথনও চলত। তরুণীকে দেখা করার কথা বলেন ওই যুবক। অভিযোগ, শুক্রবার ওই তরুণীর কাজের জায়গায় যান আলতাফ। তার পর গাড়ি করে নির্যাতিতাকে তুলে নিয়ে যান। কিছুক্ষণ পরে অভিযুক্ত যুবকের এক বন্ধু রিচার্ড কার্ডোজা সেখানে আসেন।

অভিযোগ, নির্জন জায়গায় নিয়ে গিয়ে তরুণীকে মাদক জাতীয় কিছু খেতে বাধ্য করা হয়। তার পর তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। এই ঘটনার পর তরুণীকে তাঁর এলাকায় পৌঁছে দিতে যাচ্ছিলেন অভিযুক্তেরা। তরুণীর এলাকার কয়েক জনের সন্দেহ হওয়ায় গাড়িটিকে আটকান। তার পর তরুণীকে উদ্ধার করেন। এই সুযোগে গাড়ি নিয়ে চম্পট দেন অভিযুক্তেরা। তরুণী গোটা বিষয়টি তাঁর পরিবারকে জানান। তার পর তারা পুলিশের দ্বারস্থ হন। অভিযোগ পেয়ে আলফাত ও তার বন্ধুকে গ্রেপ্তার করেছে পুলিশ।