• facebook
  • twitter
Wednesday, 2 October, 2024

ভেঙে গেল হেলিকপ্টার, পুণেতে মৃত্যু ৩ জনের

হেলিকপ্টার ভেঙে পড়ায় ৩ জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে

খারাপ আবহাওয়া থাকায় দুর্ঘটনার কবলে হেলিকপ্টার। পুণেতে হেলিকপ্টার ভেঙে পড়ার ঘটনায় বাড়ল বিপত্তি। হেলিকপ্টার ভেঙে পড়ায় ৩ জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। মৃতদের মধ্যে রয়েছে দুজন পাইলট ও এক জন ইঞ্জিনিয়ার। পুণের অক্সফোর্ড গল্ফ ক্লাবের হেলিপ্যাড থেকে আকাশে যাত্রা করেছিল হেলিকপ্টারটি। মাটিতে ভেঙে পড়ার সঙ্গে সঙ্গে হেলিকপ্টারটিতে আগুন লাগে।

হেলিকপ্টার ভেঙে পড়ার ঘটনায় মৃত তিন জনের নাম জানা গিয়েছে। মৃতদের নাম হল জিকে পিল্লাই, পরমজিৎ সিং ও প্রীতম ভরদ্বাজ। ঠিক কোন কারণে ভেঙে পড়ল হেলিকপ্টার তা তদন্ত করে খতিয়ে দেখা হচ্ছে। ঘন কুয়াশায় আকাশ ঢেকে যাওয়ায় দুর্ঘটনাটি হতে পারে, এমনটাই মনে করা হচ্ছে। দুর্ঘটনাস্থানে আসে অ্যাম্বুল্যান্স ও দমকলের ইঞ্জিন। দুর্ঘটনাস্থলে পুলিশ ও ডাক্তাররাও রয়েছেন।

কুয়াশায় ঢেকে যাওয়া আকাশ থেকে মাটিতে ভেঙে পড়ে হেলিকপ্টার। হেলিকপ্টার ভেঙে পড়ার বিকট আওয়াজে স্থানীয় মানুষজনের মধ্যে ছড়িয়ে পড়ে আতঙ্ক।

প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে, বেসরকারি হেলিকপ্টারটিতে সারাইয়ের কাজ হচ্ছিল। এদিন পরীক্ষামূলক ভাবে হেলিকপ্টারটি চালানোর সময়ে তা ভেঙে পড়ে মাটিতে। পুরোপুরি সারাইয়ের কাজ সম্পন্ন না হওয়ার আগেই কেন পরীক্ষামূলক ভাবে হেলিকপ্টার ওড়ানো হল তা নিয়ে বিভিন্ন প্রশ্ন উঠছে নানা মহলে।