• facebook
  • twitter
Sunday, 8 September, 2024

ভারতে ফিরছেন প্রজ্জ্বল রেভান্না, ৩১ মে সিটের মুখোমুখি

দিল্লি, ২৯ মে – একাধিক ধর্ষণ ও যৌন লাঞ্ছনায় অভিযুক্ত প্রাক্তন প্রধানমন্ত্রী এইচডি দেবগৌড়ার নাতি প্রজ্জ্বল রেভান্না ভারতে ফিরছেন। সূত্রের খবর, জার্মানির মিউনিখ থেকে দেশে ফেরার বিমানের টিকিট কিনেছেন প্রজ্জ্বল। বৃহস্পতিবার ও শুক্রবারের মধ্যরাতে তিনি বেঙ্গালুরুর কেম্পেগৌড়া আন্তর্জাতিক বিমানবন্দরে নামবেন। আগামী ৩১ মে তিনি যৌন কেলেঙ্কারির অভিযোগে গঠিত বিশেষ তদন্তকারী দল বা সিটের মুখোমুখি হবেন। কর্নাটকের

দিল্লি, ২৯ মে – একাধিক ধর্ষণ ও যৌন লাঞ্ছনায় অভিযুক্ত প্রাক্তন প্রধানমন্ত্রী এইচডি দেবগৌড়ার নাতি প্রজ্জ্বল রেভান্না ভারতে ফিরছেন। সূত্রের খবর, জার্মানির মিউনিখ থেকে দেশে ফেরার বিমানের টিকিট কিনেছেন প্রজ্জ্বল। বৃহস্পতিবার ও শুক্রবারের মধ্যরাতে তিনি বেঙ্গালুরুর কেম্পেগৌড়া আন্তর্জাতিক বিমানবন্দরে নামবেন। আগামী ৩১ মে তিনি যৌন কেলেঙ্কারির অভিযোগে গঠিত বিশেষ তদন্তকারী দল বা সিটের মুখোমুখি হবেন।

কর্নাটকের স্বরাষ্ট্রমন্ত্রী জি পরমেশ্বর জানিয়েছেন, বেঙ্গালুরুতে নামা মাত্রই পুলিশ তাঁকে গ্রেফতার করবে।  বেঙ্গালুরু বিমানবন্দরের উপর নজরদারি বাড়ানো হয়েছে।হাসানের সাংসদ এবং ২০২৪ লোকসভা নির্বাচনে ওই কেন্দ্রেরই জনতা দল সেকুলারের প্রার্থীকে ইতিমধ্যেই দল থেকে সাসপেন্ড করা হয়েছে । 

প্রজ্জ্বলের বিরুদ্ধে দুটি নির্দিষ্ট যৌন নির্যাতনের এফআইআর হয়েছে। দুদিন আগে হাসানের এমপি একটি ভিডিও বার্তায় জানিয়েছিলেন যে, তিনি দেশে ফিরছেন। ৩১ মে সিটের মুখোমুখি হবেন তিনি। নিজেকে রাজনৈতিক চক্রান্তের শিকার বলেও সাফাই দিয়েছেন প্রাক্তন মুখ্যমন্ত্রী কুমারস্বামীর ভাইপো।

সূত্রটি আরও জানিয়েছে, এবারেও দেশে ফেরার টিকিট কাটার কথা জানা গেলেও, আগে দুবার মিউনিখ থেকে বেঙ্গালুরুর টিকিট কেটেও বাতিল করেছিলেন প্রজ্জ্বল। ফলে এবারেও কিছুটা সংশয় থেকেই যাচ্ছে। রাজনৈতিক পর্যবেক্ষক মহলের একাংশের সন্দেহ ভোটের ফল প্রকাশ পর্যন্ত অপেক্ষা করতে পারেন তিনি।