• facebook
  • twitter
Monday, 16 September, 2024

বিদেশ থেকে দুষ্কৃতিদের পাঠানো হয়েছিল টাকা, পঞ্জাবে খুনের চেষ্টার ঘটনায় গ্রেপ্তার ৫

আমেরিকা নিবাসী এই ব্যক্তিকে খুনের চক্রান্ত করেছিল তাঁরই প্রাক্তন স্ত্রী'র বাবার বাড়ির সদস্যরা

অমৃতসরের খামারবাড়িতে এক এনআরআইয়ের উপর হামলার ঘটনায় ৫ জনকে গ্রেপ্তার করল পুলিশ। আমেরিকা নিবাসী এই ব্যক্তিকে খুনের চক্রান্ত করেছিল তাঁরই প্রাক্তন স্ত্রী’র বাবার বাড়ির সদস্যরা। তাঁরা বর্তমানে আমেরিকাতেই থাকেন বলে জানা গিয়েছে। আক্রান্ত ব্যক্তির নাম সুখচ্যান সিংহ। ধৃতদের মধ্যে রয়েছেন সুখচ্যানের প্রাক্তন শ্বশুরও। পরিবারের বাকি সদস্যরা আমেরিকাতে থাকলেও তিনি পঞ্জাবের হোসিয়ারপুর জেলায় থাকেন।

উল্লেখ্য, ২৫ দিন হয়েছে সুখচ্যান দেশে এসেছেন। সেই খবর আগে থেকেই তাঁর প্রাক্তন স্ত্রী’র পরিবারের কাছে ছিল। ভারতে এসে তিনি অমৃতসর সংলগ্ন এক খামারবাড়িতে থাকছিলেন। শনিবার সকালে বাইকে করে ২ জ‍ন দুষ্কৃতি এসে তাঁর বাড়িতে চড়াও হয়। সুখচ্যানকে লক্ষ্য করে গুলি চালায়। এর জেরে গুরুতর জখম হন তিনি। বর্তমানে তিনি অমৃতসরের এক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ভাড়াটে দুষ্কৃতিদের বিদেশ থেকে টাকা পাঠানো হয়েছিল বলে জানিয়েছেন পুলিশ কমিশনার।

অমৃতসরের পুলিশ কমিশনার রঞ্জিত সিংহ ঢিলোঁ আরও জানান, দুই পরিবারই আমেরিকায় থাকে। পরিবারের সদস্যদের মধ্যে কয়েকদিন ধরেই বিবাদ চলছিল। সেই বিবাদ থেকেই প্রতিহিংসাপরায়ণ হয়ে একটি পরিবার অন্য পরিবারের উপর হামলা চালাতে ভাড়াটে দুষ্কৃতীদের নিযুক্ত করেন। সেই দুষ্কৃতিদের খুব তাড়াতাড়ি ধরে ফেলব। আমরা তদন্তের নিষ্পত্তি করে ফেলেছি।