• facebook
  • twitter
Sunday, 6 October, 2024

মুম্বইয়ে বিধ্বংসী অগ্নিকাণ্ডে একই পরিবারের ৭ জনের মৃত্যু

সাতসকালে মুম্বইয়ে বিধ্বংসী অগ্নিকাণ্ড। মৃত্যু একই পরিবারের ৭ জনের। আহত হয়েছেন বেশ কয়েকজন। তাঁদের ঘাটকোপারের রাজাওয়াদি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাতসকালে মুম্বইয়ে বিধ্বংসী অগ্নিকাণ্ড। মৃত্যু একই পরিবারের ৭ জনের। আহত হয়েছেন বেশ কয়েকজন। তাঁদের ঘাটকোপারের রাজাওয়াদি হাসপাতালে ভর্তি করা হয়েছে। শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত, এমনটাই অনুমান পুলিশ ও দমকলকর্মীদের। চেম্বুরের সিদ্ধার্থ কলোনির এই অগ্নিকাণ্ডের ঘটনায় এলাকাজুড়ে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

নিহতদের মধ্যে ৭ বছরের একটি মেয়ে ও ১০ বছরের একটি ছেলে রয়েছে। ভোর ৫টা নাগাদ এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। সিদ্ধার্থ কলোনি চেম্বুরে ঘনবসতিপূর্ণ এলাকাগুলির মধ্যে অন্যতম। এখানে বিপুল সংখ্যক মানুষের বসবাস। শনিবার রাতে সকলেই গভীর ঘুমে আচ্ছন্ন ছিল। ভোর সাড়ে ৪টে নাগাদ আগুন লাগলেও বিষয়টি জানাজানি হতে অনেকটা সময় লেগে যায়। ততক্ষণে আগুন অনেকটাই ছড়িয়ে পড়ে।

এই অগ্নিকাণ্ডের জেরে কলোনিতে বসবাসকারী একই পরিবারের ৭ জনের মৃত্যু হয়েছে। নিহতদের মধ্যে দুই শিশুও রয়েছে। তাদের একজন ৭ বছরের মেয়ে, ১০ বছর ছেলে রয়েছে। আহতদের ঘাটকোপারের রাজাওয়াদি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁদের চিকিৎসা চলছে এবং কয়েকজনকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

নিহতদের নাম – প্রেসি প্রেম গুপ্তা (৬ বছর), মঞ্জু প্রেম গুপ্তা (৩০ বছর), অনিতি গুপ্তা (৩৯ বছর), প্রেম গুপ্ত (৩০ বছর), নরেন্দ্র গুপ্ত (১০ বছর), নিধি গুপ্তা (১৫ বছর) এবং গীতা দেবী গুপ্তা (৬০ বছর)।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কলোনির বাসিন্দারাই আগুনের খবর দমকলকে দেন। ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় দমকল বাহিনী। তাঁরা দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনে। শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে বলে প্রাথমিক অনুমান দমকলের।