ধীর গতিতে বাইক চালাতে বলায় মারধর প্রৌঢ়কে, গ্রেপ্তার ১

এক ব্যক্তিকে বাইক ধীরে চালানোর পরামর্শ দেওয়ায় পিটিয়ে খুন করা হলো প্রৌঢ়কে। ঘটনাটি ঘটেছে হায়দরাবাদের আলওয়াল এলাকায়। ঘটনায় গ্রেফতার ১, সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে চলছে তদন্ত।

ঠিক কী ঘটেছিল?

ঘটনার সূত্রপাত ৩০ সেপ্টেম্বর। হায়দরাবাদের এক বাইক চালককে আঞ্জেনেয়ুলু নামে এক ব্যক্তি ধীরে বাইক চালানোর পরামর্শ দেন।


কেন সেই পরামর্শ দেন তিনি?

ওই ব্যক্তি বাইকে করে তার স্ত্রী এবং সন্তানকে সঙ্গে নিয়ে যাচ্ছিলেন। বাইকের গতি বেশি থাকায় তা কমানোর পরামর্শ দেন আঞ্জেনেয়ুলু। যা, শুনে রেগে যান বাইক চালক।  রাস্তার ধারে বাইক রেখে ওই ব্যক্তি আঞ্জেনেয়ুলুকে শুরু করে মারধর।

সিসিটিভি ফুটেজ দেখে পুলিশ জানতে পারে, রাস্তায় ফেলে বেধড়ক মারধর করা হয় প্রৌঢ়কে। ঘটনাস্থলে তখন উপস্থিত ছিল বাইক চালকের স্ত্রী এবং সন্তানও। স্ত্রী বাইক চালককে মারধর করা থেকে আটকাতে গেলেও লাভ হয়নি। মারধর চলতেই থাকে। পরে গুরুতর অবস্থায় প্রৌঢ়কে রাস্তায় ফেলেই পরিবার ঘটনাস্থল থেকে চলে যায়।

ঘটনার খবর জানতে পেরে তড়িঘড়ি ঘটনাস্থলে উপস্থিত হয় আঞ্জেনেয়ুলুর বাড়ির লোকজন। তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। পুলিশ সূত্রে খবর, গতকাল অর্থাৎ বৃহস্পতিবার হাসপাতালেই মৃত্যুর কোলে ঢলে পড়েন প্রৌঢ়। একাধিক ক্ষতচিহ্ণ পাওয়া গিয়েছে  আঞ্জেনেয়ুলুর শরীরে।

ঘটনার তদন্ত করছে হায়দরাবাদের আলওয়াল পুলিশ স্টেশন। তদন্তে নেমে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্ত বাইক চালককে গ্রেপ্তার করা হয়েছে, চলছে জিজ্ঞাসাবাদ।