• facebook
  • twitter
Thursday, 19 September, 2024

পঞ্জাবের শিরহিন্দে দুটি মালগাড়ির ভয়াবহ সংঘর্ষ, জখম লোকো পাইলট

চন্ডিগড়, ২ জুন– রবিবার ভয়াবহ রেল দুর্ঘটনা ঘটল পঞ্জাবের শিরহিন্দের কাছে মাধোপুরে। দুটি মালগাড়ির মুখোমুখি সংঘর্ষে দুমড়ে মুচড়ে যায় বগিগুলি। একটি মালগাড়ির ইঞ্জিন আর একটি মালগাড়ির বগির ওপরে উঠে যায়। ইতিমধ্যেই দুর্ঘটনাস্থলে পৌঁছেছেন রেল আধিকারিকরা। দুটি মালগাড়ির লোকো পাইলটই গুরুতর জখম। তাঁদের স্থানীয় ফতেহগড় সাহিব সিভিল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে রক্ষে মালগাড়ির সঙ্গে যাত্রীবাহী

চন্ডিগড়, ২ জুন– রবিবার ভয়াবহ রেল দুর্ঘটনা ঘটল পঞ্জাবের শিরহিন্দের কাছে মাধোপুরে। দুটি মালগাড়ির মুখোমুখি সংঘর্ষে দুমড়ে মুচড়ে যায় বগিগুলি। একটি মালগাড়ির ইঞ্জিন আর একটি মালগাড়ির বগির ওপরে উঠে যায়। ইতিমধ্যেই দুর্ঘটনাস্থলে পৌঁছেছেন রেল আধিকারিকরা। দুটি মালগাড়ির লোকো পাইলটই গুরুতর জখম। তাঁদের স্থানীয় ফতেহগড় সাহিব সিভিল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে রক্ষে মালগাড়ির সঙ্গে যাত্রীবাহী ট্রেন কিংবা দুটি যাত্রীবাহী ট্রেনের সংঘর্ষ হয়নি। তাহলে দুর্ঘটনার ভয়াবহতা অনুযায়ী রীতিমতো মৃত্যুমিছিল শুরু হয়ে যেত।

জানা গিয়েছে, দুটি মালগাড়ির মুখোমুখি জোরালো সংঘর্ষে লাইনচ্যুত হয়ে যায় বগিগুলি। একাধিক কামরার চাকা ভেঙে গিয়েছে। তবে কীভাবে দুর্ঘটনাটি ঘটল, তা এখনও জানা যায়নি। প্রাথমিকভাবে অনুমান, সিগন্যালিংয়ের সমস্যার কারণেই এই দুর্ঘটনা ঘটে থাকতে পারে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে রেল কর্তৃপক্ষ।