• facebook
  • twitter
Sunday, 8 September, 2024

ক্লাসের মধ্যেই এক স্কুলছাত্রকে ছুরি দিয়ে কোপাল তারই সহপাঠী

দিল্লি, ২১ জুলাই – ক্লাসের মধ্যে এক স্কুলছাত্রকে ছুরি দিয়ে কোপাল তারই  এক সহপাঠী। এই ঘটনা ঘটেছে উত্তর-পূর্ব দিল্লির জাহাঙ্গিরপুরির একটি সরকারি স্কুলে। পুলিশ সূত্রে খবর, ঘটনাটি ঘটেছে শুক্রবার। একাদশ শ্রেণির এক ছাত্রকে  আটক করা হয়  । অভিযুক্তের দাবি , আগের দিন অর্থাৎ, বৃহস্পতিবার তাকে মারধর করেছিল আক্রান্ত পড়ুয়া। ক্লাসে সবার সামনে সে অপমান করেছিল। তার ‘প্রতিশোধ’ নিতেই 

দিল্লি, ২১ জুলাই – ক্লাসের মধ্যে এক স্কুলছাত্রকে ছুরি দিয়ে কোপাল তারই  এক সহপাঠী। এই ঘটনা ঘটেছে উত্তর-পূর্ব দিল্লির জাহাঙ্গিরপুরির একটি সরকারি স্কুলে। পুলিশ সূত্রে খবর, ঘটনাটি ঘটেছে শুক্রবার। একাদশ শ্রেণির এক ছাত্রকে  আটক করা হয়  । অভিযুক্তের দাবি , আগের দিন অর্থাৎ, বৃহস্পতিবার তাকে মারধর করেছিল আক্রান্ত পড়ুয়া। ক্লাসে সবার সামনে সে অপমান করেছিল। তার ‘প্রতিশোধ’ নিতেই  সহপাঠীর উপরে হামলা চালায়  সে।


জাহাঙ্গিরপুরের সরকারি ওই স্কুলে খবর পেয়ে শুক্রবার যায় পুলিশ। স্কুল কর্তৃপক্ষ জানান, এক পড়ুয়া স্কুলব্যাগ থেকে ছুরি বার করে সহপাঠীকে কুপিয়েছে। তাকে নিরস্ত্র করা হয়। রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে আক্রান্ত পড়ুয়াকে হাসপাতালে ভর্তি করানো হয়। খবর দেওয়া হয় দুই ছাত্রের অভিভাবকদের। তদন্তে নেমে স্কুলের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হয় দুই পড়ুয়ার সহপাঠীদেরও । সিসিটিভিতে দেখা যায় অভিযুক্ত ছাত্রটি ছুরি নিয়ে সহপাঠীর উপর ঝাঁপিয়ে পড়ছে। তলপেটে ছুরির কোপ লাগে আক্রান্ত ছাত্রটির । চিৎকার-চেঁচামেচি শুনে শিক্ষকেরা ছুটে যান। তার পর রক্তাক্ত অবস্থায় ওই পড়ুয়াকে উঠে নিয়ে যাওয়ার দৃশ্য সিসিটিভিতে ধরা পড়ে। আক্রান্ত এবং আক্রমণকারী দুই ছাত্রের বয়স ১৫ বছরের আশপাশে। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ছাত্র স্বীকার করেছে যে সে তার সহপাঠীর উপরে হামলা চালায়। কারণ, আগের দিন ক্লাসের মধ্যে তাকে অপমান করেছিল তার সহপাঠী ‘বন্ধু’।
 
পুলিশ জানতে পারে, তারা দুজনেই একাদশ শ্রেণির ছাত্র। আক্রান্ত এবং আক্রমণকারী ছাত্র বৃহস্পতিবার কোনও একটি বিষয় নিয়ে ঝগড়া করেছিল। পরে মারামারিও করে দু’জন। তার পরেই শুক্রবারের এই ঘটনা। অন্য দিকে, ছাত্রদের কাণ্ডে কার্যত হতবাক স্কুল কর্তৃপক্ষ। অভিভাকদের নিয়ে একটি বৈঠক করার সিদ্ধান্ত নিতে চলেছে স্কুল কর্তৃপক্ষ।