• facebook
  • twitter
Monday, 16 September, 2024

এয়ার ইন্ডিয়ার বিমানে বোমাতঙ্ক! তিরুঅনন্তপুরম বিমানবন্দরে ‘জরুরি অবস্থা’ ঘোষণা

বৃহস্পতিবার সাতসকালে কেরলের তিরুঅনন্তপুরম বিমানবন্দরে ছড়াল বোমাতঙ্ক ছড়াল

তিরুঅনন্তপুরম বিমানবন্দরে বোমাতঙ্ক। বৃহস্পতিবার সাতসকালে কেরলের তিরুঅনন্তপুরম বিমানবন্দরে বোমাতঙ্ক ছড়াল। বৃহস্পতিবার সকালে বোমা বিস্ফোরণের হুমকি পেয়ে এয়ার ইন্ডিয়ার ফ্লাইট ৬৫৭ তিরুবনন্তপুরম বিমানবন্দরে অবতরণ করে। তিরুবনন্তপুরম বিমানবন্দর কর্তৃপক্ষ জানিয়েছে, পূর্ণ জরুরি অবস্থা ঘোষণা করা হয়েছে।

বিমানটিকে আইসোলেশন বে-তে রাখা হয়েছে। তিরুবনন্তপুরম বিমানবন্দরের আধিকারিকরা জানিয়েছেন, যাত্রীদের দ্রুত সরিয়ে নেওয়া হবে।

তিরুবনন্তপুরম আন্তর্জাতিক বিমানবন্দর এক বিবৃতিতে জানিয়েছে, এআই ৬৫৭ (বিওএম-টিআরভি) ২২ অগস্ট, ২০২৪ তারিখে সকাল সাড়ে ৭টায় বোমা হামলার হুমকির কথা জানিয়েছিল। টিআরভি বিমানবন্দরে সকাল ৭টা ৩৬ মিনিটে পূর্ণ জরুরি অবস্থা ঘোষণা করা হয়। বিমানটি নিরাপদে অবতরণ করেছে। এটি এখন আইসোলেশন বে-তে পার্ক করা হয়েছে, যেখানে সরিয়ে নেওয়ার প্রক্রিয়া শুরু হয়েছে। প্রাণহানির। বর্তমানে বিমানবন্দরের যাবতীয় কাজ ঠিকঠাক চলছে।

এয়ার ইন্ডিয়ার এক মুখপাত্র বলেন, এয়ার ইন্ডিয়ার ফ্লাইট এআই ৬৫৭ বিমানে নিরাপত্তাজনিত সমস্যা দেখা গিয়েছিল। ২২ অগস্ট এই বিমানটি মুম্বই থেকে তিরুঅনন্তপুরম যাচ্ছিল। যাত্রীদের নিরাপত্তার বিষয়টি মাথায় রেখে বিমানের ক্রুরা সমস্ত রকম ব্যবস্থা নিয়েছিল। রিমোট বে-তে নিয়ে এসে নিরাপত্তা এজেন্সির মাধ্যমে পুরো বিমানটি পরীক্ষা করা হয়েছিল। সমস্ত যাত্রী এবং ক্রু-দের নিরাপদে বিমান থেকে নামানো হয়েছে। যাত্রী এবং বিমানকর্মীদের সুরক্ষার বিষয়টিকে এয়ার ইন্ডিয়া সব সময়ই অগ্রাধিকার দেয়।