• facebook
  • twitter
Thursday, 19 September, 2024

মুইজ্জু প্রশাসনের গাফিলতিতে মৃত্যু হল ভারতীয় কিশোরের

নিউ দিল্লি, ২১ জানুয়ারি: এবার কি ভারতীয় বিমানেও নিষেধাজ্ঞা জারি করতে চলেছে মুইজ্জু সরকার! একটি ১৪ বছরের কিশোরের মৃত্যু ঘিরে এমনই আশঙ্কা তীব্র হচ্ছ। কারণ মুইজ্জু সরকারের গাফিলতিতে মুমূর্ষু ওই কিশোর সঠিক সময়ে চিকিৎসা করতে না পেরে মারা গিয়েছে। কিশোরটির স্ট্রোক করায় দ্রুত এয়ারলিফট করে মালের হাসপাতালে আনার চেষ্টা করা হচ্ছিল। ওই কিশোরের ব্রেন টিউমারে

নিউ দিল্লি, ২১ জানুয়ারি: এবার কি ভারতীয় বিমানেও নিষেধাজ্ঞা জারি করতে চলেছে মুইজ্জু সরকার! একটি ১৪ বছরের কিশোরের মৃত্যু ঘিরে এমনই আশঙ্কা তীব্র হচ্ছ। কারণ মুইজ্জু সরকারের গাফিলতিতে মুমূর্ষু ওই কিশোর সঠিক সময়ে চিকিৎসা করতে না পেরে মারা গিয়েছে। কিশোরটির স্ট্রোক করায় দ্রুত এয়ারলিফট করে মালের হাসপাতালে আনার চেষ্টা করা হচ্ছিল। ওই কিশোরের ব্রেন টিউমারে আক্রান্ত ছিল। সেজন্য এই স্ট্রোক হয়। সেজন্য তার পরিবার যথাসাধ্য চেষ্টা করেও যথাসময়ে হাসপাতালে আনতে পারেনি মালদ্বীপ সরকারের গাফিলতির জন্য। ওই পরিবার যথাসময়ে মালের হাসপাতালে আনার চেষ্টা করে।

উদ্যোগে এগিয়ে আসে একটি ভারতীয় বিমান। কিন্তু সঠিক সময়ে বিমানটি হাসপাতালে পৌঁছতে পারেনি। কারণ মালদ্বীপ বিমান কর্তৃপক্ষ সঠিক সময়ে বিমানের উড়ানে অনুমতি দেয়নি। ফলে অনেকটাই দেরি হয়ে যাওয়ায় কিশোরের মৃত্যু হয়। অনেকের অভিযোগ, বিমানটি ভারতীয় হওয়ার ফলেই অনুমতিপত্র দিতে দেরি করেছে মুইজ্জু প্রশাসন। ফলস্বরূপ ওই কিশোরের মৃত্যু হয়েছে।