২০ দিন ধরে হোটেলের ঘরে আটকে রেখে ছাত্রীকে ধর্ষণ ইনস্টাগ্রামের বন্ধুর, অভিযুক্তকে ধরলেন ‘শি টিমস’

Concept of a violence against women. Black and white portrait of scared and desperate woman, focus on the hands in protective gesture

টানা ২০ দিন ধরে এক ছাত্রীকে হোটেলে আটকে রেখে বারংবার ধর্ষণ ইনস্টাগ্রামে আলাপী বন্ধুর! শেষে গিয়ে উদ্ধার করে পুলিশ। ঘটনাটি ঘটেছে হায়দ্রাবাদে।

তেলেঙ্গানা পুলিশের মহিলা সুরক্ষা বাহিনী ‘শি টিমস’ (SHE Teams) জানায়, নির্যাতিতার বাড়ি তেলেঙ্গানার ভৈঁসা শহরে। তাঁকে উদ্ধার করা হয় নারায়ণগুড়ার একটা হোটেল থেকে। নির্যাতিতা তাঁর মা-বাবাকে হোয়াটস্যাপের মাধ্যমে হোটেলের লোকেশন পাঠান, যার ভিত্তিকে তাঁকে উদ্ধার করা হয়।

শি টিমস আরও জানায়, নির্যাতিতা বন্দী অবস্থায় ফোনে তাঁর মা-বাবার সঙ্গে যোগাযোগ করেন। মা-বাবাকে তিনি জানান, তাঁকে তাঁর ইনস্টাগ্রামের এক বন্ধু ভয় দেখিয়ে হায়দ্রাবাদে আসতে জোর করে। হায়দ্রাবাদ যাওয়ার পরে তাঁকে কুড়ি দিন একটা হোটেলের ঘরে বন্ধ করে রাখা হয়। খবর পাওয়া মাত্রই নির্যাতিতার মা-বাবা হায়দ্রাবাদ পৌঁছান এবং শি টিমসের সঙ্গে যোগাযোগ করে দ্রুত সাহায্য করতে অনুরোধ করেন।


শি টিমস মেয়েটিকে দ্রুত খুঁজে বের করে নারায়ণগুড়ার এক হোটেল থেকে। তালাবন্ধ ঘর থেকে উদ্ধার করা হয় তাঁকে।

নির্যাতিতাকে বারংবার ধর্ষণ এবং জোর করে আটক করে রাখার জন্য অভিযুক্তের বিরুদ্ধে নারায়ণগুড়া থানায় ভারতীয় ন্যায় সংহিতার ধারা ৬৪ (২) (এম), ১২৭(৪) এবং ৩১৬(২) অনুযায়ী লিখিত অভিযোগ করা হয়েছে।