• facebook
  • twitter
Thursday, 19 September, 2024

ইভটিজিং নিয়ে বচসা, মধ্য প্রদেশে খুন হোমিওপ্যাথিক ডাক্তার

সোমবার গভীর রাতে ওই ডাক্তারকে খুন করা হয়েছে বলে অভিযোগ

প্রতীকী ছবি

ইভটিজিং নিয়ে বচসার জের! মধ্যপ্রদেশের রেওয়া জেলার একটি নেশামুক্তি ও পুনর্বাসন কেন্দ্রে কর্মরত এক হোমিওপ্যাথিক চিকিৎসককে খুন করল ওই কেন্দ্রেরই মালিকরা।

সোমবার গভীর রাতে ওই ডাক্তারকে খুন করা হয়েছে বলে অভিযোগ। পুলিশ জানিয়েছে, মৃত রুদ্রসেন গুপ্তা (বিএইচএমএস) রেওয়ার কৃষ্ণনগর এলাকার বাসিন্দা।

ওই নেশামুক্তি ও পুনর্বাসন কেন্দ্রের মালিক নীলেশ তিওয়ারি, শশাঙ্ক তিওয়ারি, প্রসূন তিওয়ারি এবং রাজকুমার তিওয়ারি সোমবার গভীর রাতে রুদ্রসেন গুপ্তাকে নৃশংসভাবে মারধর করেন বলে অভিযোগ।

রুদ্রসেন গুপ্তা নীলেশ তিওয়ারির স্ত্রীর সঙ্গে আপত্তিকর ব্যবহার করেছেন বলে দাবি কেন্দ্রের মালিকদের। সেই থেকেই বিরোধের সূত্রপাত বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে।

ডাঃ গুপ্তাকে গুরুতর অবস্থায় সঞ্জয় গান্ধী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। রেওয়ার এসপি বিবেক সিং জানিয়েছেন, নীলেশ তিওয়ারি ও তাঁর স্ত্রী-সহ পাঁচ অভিযুক্তের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।

এই ঘটনায় প্রসূন তিওয়ারি, রাজকুমার তিওয়ারি ও প্রিয়াঙ্কা তিওয়ারি নামে এক মহিলাকে গ্রেফতার করেছে পুলিশ। নীলেশ তিওয়ারি ও তাঁর স্ত্রী বর্তমানে পলাতক রয়েছেন। পুলিশ সব দিক থেকে ঘটনার তদন্ত করছে।