উত্তর প্রদেশে স্কুল থেকে বাড়ি ফেরার পথে শ্লীলতাহানির শিকার দুই ছাত্রী

স্কুল থেকে সাইকেলে বাড়ি ফেরার পথে শ্লীলতাহানির শিকার দুই নাবালিকা। উত্তর প্রদেশের দেওরিয়ার এই ঘটনা ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। সিসিটিভিতে গোটা ঘটনাটি ধরা পড়েছে। চারজন লোক বাইকের করে এসে ওই দুই ছাত্রীকে হেনস্থা করে বলে অভিযোগ উঠেছে। 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সাইকেল করে যে দুই ছাত্রী বাড়ি ফিরছিল, তাঁরা নিয়ন্ত্রণ হারিয়ে মাটিতে পড়ে যায়। সেই সময় এক যুবক এক ছাত্রীকে ধান ক্ষেতে নিয়ে যাওয়ার চেষ্টা করে বলে অভিযোগ। আতঙ্কিত হয়ে দুই ছাত্রী সাহায্যের জন্য চিৎকার করে। তাদের একজন পালাতে সক্ষম হয়। অন্যজন মাঠের মধ্য দিয়ে পালানোর চেষ্টা করতে গিয়ে পড়ে যায়। 

তাদের চিৎকার শুনে স্থানীয় বাসিন্দারা ঘটনাস্থলে ছুটে আসেন। গ্রামবাসীদের দেখেই পালিয়ে যায় ৪ বাইকআরোহী। ওই দুই ছাত্রী পরীক্ষা দিয়ে স্কুল থেকে ফিরছিল। গোটা ঘটনাটি ধরা পড়েছে পাশের বাড়ির সিসিটিভি ক্যামেরায়।


দেওরিয়ার পুলিশ সুপার সংকল্প শর্মা বলেন, আমরা খবর পেয়েছি দুটি মেয়েকে হেনস্থা করা হচ্ছে। এই ঘটনার প্রেক্ষিতে আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করা হয়েছে। পাঁচ সদস্যের একটি বিশেষ তদন্তকারী দল গঠন করা হয়েছে। আমরা সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করছি। শিগগিরই দোষীদের গ্রেফতার করা হবে।

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, ওই ৪ ব্যক্তি তাদের মোটরসাইকেলে বসে অপেক্ষা করছিল, কখন পাশ দিয়ে মেয়েরা যাবে। ওই দুটি মেয়ে সাইকেলে পাশ দিয়ে যাচ্ছিল। সেই সময় অভিযুক্ত চার যুবকের মধ্যে একজন মেয়েটিকে ধরার চেষ্টা করে। শ্লীলতাহানির শিকার মেয়েটি সাইকেল থেকে নেমে ফাঁকা রাস্তায় চিৎকার করে দৌড়াতে শুরু করে। তখন তার বন্ধু নিজেকে বাঁচাতে সাইকেল নিয়ে মাঠে ঝাঁপিয়ে পড়ে। তাদের চিৎকার শুনে এলাকাবাসী ছুটে আসে। ভয়ে এলাকা ছেড়ে ছাড়ায় দুষ্কৃতীরা।