• facebook
  • twitter
Thursday, 19 September, 2024

জেতা ১ কোটি পেতে বন্ধুরাই বন্ধুরাই অপহরণ করল ‘গরিব’কে 

বেঙ্গালুরু, ১২ আগস্ট– গরিব নওয়াজের ক্ষেত্রে গেম শুধু কপালই খুলে দেয়নি, বন্ধুদের মুখোশও খুলে দিয়েছে। অনলাইন গেম খেলে ১ কোটি টাকা জিতেছিলেন নওয়াজ। কিন্তু সেই টাকা জিততে এতদিন যারা তার বন্ধু বলে পরিচিত ছিল তারাই তার প্রাণ নিতে এগিয়ে এলো। সেই টাকার লোভে নিজেদের বন্ধুকেই অপহরণ করে বসল ৭ যুবক। মুক্তিপণ না পেলে তাঁকে প্রাণে

বেঙ্গালুরু, ১২ আগস্ট– গরিব নওয়াজের ক্ষেত্রে গেম শুধু কপালই খুলে দেয়নি, বন্ধুদের মুখোশও খুলে দিয়েছে। অনলাইন গেম খেলে ১ কোটি টাকা জিতেছিলেন নওয়াজ। কিন্তু সেই টাকা জিততে এতদিন যারা তার বন্ধু বলে পরিচিত ছিল তারাই তার প্রাণ নিতে এগিয়ে এলো। সেই টাকার লোভে নিজেদের বন্ধুকেই অপহরণ করে বসল ৭ যুবক। মুক্তিপণ না পেলে তাঁকে প্রাণে মেরে ফেলারও হুমকি দেওয়া হয়।

ঘটনাটি ঘটেছে কর্ণাটকের হুব্বাল্লি জেলায়। নাবাজকে অপহরণ করার পর তাঁর বাবাকে ফোন করে ১ কোটি টাকা মুক্তিপণ চায় ৭ বন্ধু। টাকা না দিলে ছেলেকে প্রাণে মেরে ফেলারও হুমকি দেওয়া হয়। তবে এসব শুনেও এত টাকা দিতে রাজীব হননি গরিবের বাবা। তখন শুরু হয় দর কষাকষি। শেষ পর্যন্ত ১৫ লক্ষ টাকায় রফা হয়।

কিন্তু টাকা দেওয়ার আগেই পুলিশের দ্বারস্থ হন গরিবের বাবা। খবর পেয়েই ৪ জনের একটি বিশেষ দল গঠন করে তদন্ত শুরু করে পুলিশ। অল্প সময়ের মধ্যেই অভিযুক্ত মহম্মদ আরিফ, ইমরান, আব্দুল করিম, হুসেন সাব, ইমরান এম, তৌফিফ এবং মহম্মদ রজককে গ্রেফতার করে পুলিশ। উদ্ধার করা হয়েছে গরিব নওয়াজকে।