• facebook
  • twitter
Friday, 18 October, 2024

সলমনকে নাচ সেখান সম্ভব নয়, বলে কেঁদে পালান ফারহা 

কোটি-কোটি মানুষের হার্টথ্রব তিনি।  তাঁকে দেখলেই নাকি অনুরাগীর হৃদয় নাচতে শুরু করে। সেই সুপারস্টার সলমন খান নাকি নাচতেই জানেন না। এক সময় তাঁকে নাকি নাচতে গিয়ে কালঘাম ছুটেছিল ফারহা খানের। প্রায় কেঁদেই ফেলেছিলেন তিনি। এক রিয়্যালিটি শোয়ে সেই অভিজ্ঞতার কথাই বলেছিলেন পরিচালক ও কোরিয়োগ্রাফার। কেরিয়ারের শুরুর দিকে সলমনকে নাচ শেখাতে নাকি হিমশিম খেয়েছিলেন তিনি। ফারহা

কোটি-কোটি মানুষের হার্টথ্রব তিনি।  তাঁকে দেখলেই নাকি অনুরাগীর হৃদয় নাচতে শুরু করে। সেই সুপারস্টার সলমন খান নাকি নাচতেই জানেন না। এক সময় তাঁকে নাকি নাচতে গিয়ে কালঘাম ছুটেছিল ফারহা খানের। প্রায় কেঁদেই ফেলেছিলেন তিনি।

এক রিয়্যালিটি শোয়ে সেই অভিজ্ঞতার কথাই বলেছিলেন পরিচালক ও কোরিয়োগ্রাফার। কেরিয়ারের শুরুর দিকে সলমনকে নাচ শেখাতে নাকি হিমশিম খেয়েছিলেন তিনি। ফারহা বলেছিলেন, “প্রথম দিকের একটি ছবিতে সলমনকে নাচ শেখানোর কথা ছিল আমার। চার ঘণ্টা ধরে আমি চেষ্টা করেছিলাম। তার পরে আমি হাল ছেড়ে দিই। কাঁদতে কাঁদতে পালিয়ে যাই।”

ফারহা নাকি সেই সময়ে মনে মনে ভেবেছিলেন, “কেউ তোমায় নাচ শেখাতে পারবে না। তুমি নাচের কিছুই জানো না।” কিন্তু তার পরে ‘ম্যায়নে পেয়ার কিয়া’ ছবিতে সলমনকে নেওয়া হয়েছে, এই দেখে নাকি আঁতকে উঠেছিলেন ফারহা। বিশেষ করে সেই ছবিতে সলমনকে নাচতে দেখে নাকি আরও অবাক হয়েছিলেন তিনি।

প্রথম দিকে সলমনকে নাচ শেখাতে ব্যর্থ হলেও পরে ভাইজানের নাচের কোরিয়োগ্রাফি করেছেন ফারহা। এর মধ্যে রয়েছে ‘মুন্নি বদনাম হুই’-এর মতো গান। এ ছাড়া, ‘জিনে কে হ্যায় চার দিন’, ‘মুঝসে শাদি করোগি’-সহ বহু গান রয়েছে যেখানে ফারহার পরিচালনায় নেচেছেন সলমন। সব ক’টিই দারুন জনপ্রিয়।