হরিয়ানাতে প্রাক্তন মডেল দিব্যা পাহুজার মৃতদেহ উদ্ধার

নিউ দিল্লি, ১৩ জানুয়ারি: অবশেষে হরিয়ানার একটি খাল থেকে প্রাক্তন মডেল দিব্যা পাহুজার মৃতদেহ উদ্ধার। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদেহটি পাঞ্জাবের একটি খালে ফেলে দেওয়া হলেও সেটা ভেসে হরিয়ানায় চলে যায়। উদ্ধার করা দেহটি ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত ২ জানুয়ারি মডেল পাহুজাকে গুরুগ্রামের একটি হোটেলে হত্যা করা হয়। কিন্তু তাঁর দেহ নিখোঁজ ছিল। ঘটনার তদন্তে নেমে পুলিশ ওই হোটেলের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে। সেখানে দেখা যায়, দুই ব্যক্তি তাঁর মৃতদেহ হোটেল থেকে টেনে বের করে একটি গাড়িতে তুলছে। এরপর পুলিশ মৃতদেহ উদ্ধারের চেষ্টা চালায়। পুলিশের মতে, অভিযুক্তরা পাহুজার দেহ পাতিয়ালার দিকে নিয়ে যায় এবং পাঞ্জাবের কোথাও খালে ফেলে দেয় বলে জানা যায়।

এর আগে পুলিশের তদন্তের সময় অভিযুক্ত বলরাজ গিল অভিযোগ করেছিল যে, মৃতদেহ কোথাও ফেলে দেওয়া হয়েছে। বলরাজের সেই অভিযোগ খতিয়ে দেখতেই তদন্তে অগ্রগতি ঘটে। যদিও অপর অভিযুক্ত রবি বঙ্গ এখনও পলাতক। তাঁর খোঁজে তল্লাশি চলছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।


এদিকে পুলিশি তদন্তে জানা গিয়েছে, দিব্যা পাহুজাকে গুলি করে হত্যা করে হোটেল মালিক অভিজিৎ সিং। এর আগে এই অভিজিৎ সিং ২০১৬ সালে গুরুগ্রাম গ্যাংস্টার সন্দীপ গাদোলির জাল এনকাউন্টারে জড়িত থাকার অভিযোগে সাত বছরের কারাবাস করে।

পাহুজার পরিবার অভিযোগ করেছে, অভিজিৎ সিং দিব্যাকে ঘটনার দিন হোটেলে  ডাকে  এবং গাদোলির পরিবারের নির্দেশে তাঁকে হত্যা করে। বলরাজ গিল ছাড়াও এই মামলায় ইতিমধ্যেই মূল অভিযুক্ত অভিজিৎ সিং, হেমরাজ এবং ওমপ্রকাশকে পুলিশ গ্রেপ্তার করেছে।