• facebook
  • twitter
Monday, 16 September, 2024

স্বপ্নে দেখা দিয়ে তিরস্কার করেছেন কেজরিওয়াল , তাই ফের আপ–এ যোগদান ‍বিজেপিতে যোগ দিয়ে চার দিন পরই আপ–এ ফিরলেন কাউন্সিলর রাম চান্দের

ভুল স্বীকার করে চার দিনের মাথাতেই আ‍বার আম আদমি পার্টিতে ফিরে এলেন দিল্লি পুরনিগমের ২৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। মাত্র চার দিন আগেই বিজেপিতে যোগ দিয়েছিলেন কাউন্সিলর রাম চান্দের। বৃহস্পতিবার ফের আপ–এ যোগদান করেন তিনি। রাম চান্দেরের দাবি, আপ প্রধান তথা দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল স্বপ্নে এসে তাঁকে দেখা দিয়েছেন এ‍বং তিরস্কার করেছেন। আপ নেতৃত্বের সঙ্গে দেখা করারও নির্দেশ দিয়েছেন কেজরি। সেই কারণেই আ‍বার পুরনো দলে যোগদান করার সিদ্ধান্ত নিয়েছেন রাম চান্দের।

ভুল স্বীকার করে চার দিনের মাথাতেই আ‍বার আম আদমি পার্টিতে ফিরে এলেন দিল্লি পুরনিগমের ২৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। মাত্র চার দিন আগেই বিজেপিতে যোগ দিয়েছিলেন কাউন্সিলর রাম চান্দের। বৃহস্পতিবার ফের আপ–এ যোগদান করেন তিনি। রাম চান্দেরের দাবি, আপ প্রধান তথা দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল স্বপ্নে এসে তাঁকে দেখা দিয়েছেন এ‍বং তিরস্কার করেছেন। শুধু তাই নয়, আপ নেতৃত্বের সঙ্গে দেখা করারও নির্দেশ দিয়েছেন কেজরি। সেই কারণেই আ‍বার পুরনো দলে যোগদান করার সিদ্ধান্ত নিয়েছেন রাম চান্দের।


বৃহস্পতিবার ফের আপে যোগ দিলেন রাম চান্দের। জানান, বিজেপিতে তাঁর যোগ দেওয়ার সিদ্ধান্ত ‘ভুল’ ছিল। একই সঙ্গে তিনি এ-ও জানান যে, এর পর থেকে তিনি আর কখনও, কারও কথায় যেন এধরণের সিদ্ধান্ত না নেন। । আপে আ‍বার যোগদান করার পর কাউন্সিলর রাম চান্দের বলেন, “আমি নিজের পরিবারে ফিরলাম। গত রাতে আমাদের মুখ্যমন্ত্রী আমার স্বপ্নে এসেছিলেন। তিনি আমাকে বকুনি দিয়ে বললেন, রাম চান্দের উঠুন। আপনি মণীশ (সিসোদিয়া), গোপাল রাই, সন্দীপ (পাঠক) এবং অন্য নেতাদের সঙ্গে দেখা করুন। নিজের এলাকায় গিয়ে কর্মীদের সঙ্গে কথা ‍বার্তা বলে আ‍বার কাজ শুরু করুন।”

রাম চান্দের বর্তমানে দিল্লির কাউন্সিলর। আপ সূত্রে খবর, দলে যোগদান করতে চেয়ে বুধবারই শীর্ষ নেতৃত্বের সঙ্গে যোগাযোগ করেন রাম। এর পর বৃহস্পতিবারই তাঁকে যোগদান করতে ‍বলা হয়। প্রসঙ্গত, দিল্লির আবগারি দুর্নীতি মামলায় অভিযুক্ত কেজরিওয়াল বর্তমানে দিল্লির তিহাড় জেলে বন্দি রয়েছেন।