• facebook
  • twitter
Friday, 18 October, 2024

নয়ডার স্কুলে তিন বছরের শিশুকে যৌন হেনস্থা সাফাই কর্মীর, গ্রেপ্তার ৩

অভিযুক্ত নয়ডার নিঠারি গ্রামের বাসিন্দা। ওই শিশুটির পরিবারের সদস্যদের অভিযোগ, স্কুলের ভিতরে একটি নির্জন জায়গায় নিয়ে গিয়ে শিশুটির যৌন হেনস্থা করেছেন ওই সাফাইকর্মী।

তিন বছরের এক শিশুকে যৌন হেনস্থার অভিযোগে এক সাফাইকর্মীকে গ্রেপ্তার করল পুলিশ। নয়ডার একটি স্কুলের ঘটনা। ওই সাফাইকর্মী স্কুলেরই সাফাইয়ের কাজে কর্মরত ছিলেন বলে জানা গিয়েছে। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। পাশাপাশি ঘটনা ধামাচাপা দেওয়ার অভিযোগে আরও দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁরা হলেন স্কুলেরই এক শিক্ষক ও স্কুলের নিরাপত্তা সুপারভাইজার।

অভিযুক্ত সাফাইকর্মীকে কয়েকমাস আগেই সাফাইয়ের কাজে নিয়োগ করেছিল স্কুল কর্তৃপক্ষ। চুক্তিভিত্তিক কর্মী হিসেবে তাঁকে নিয়োগ করা হয়েছিল। পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত নয়ডার নিঠারি গ্রামের বাসিন্দা। ওই শিশুটির পরিবারের সদস্যদের অভিযোগ, স্কুলের ভিতরে একটি নির্জন জায়গায় নিয়ে গিয়ে শিশুটির যৌন হেনস্থা করেছেন ওই সাফাইকর্মী।

স্কুল থেকে ফেরার পর শিশুর আচরণ দেখে সন্দেহ হয় পরিবারের সদস্যদের। এরপর তাঁকে চিকিৎসকের কাছে নিয়ে যান তাঁরা। সেখানেই শিশুটিকে প্রশ্ন করা হলে সে ভেঙে পড়ে। সে দাবি করে, স্কুলে ওই সাফাইকর্মী তাঁর গোপনাঙ্গ স্পর্শ করেছেন। এরপর গত ১০ অক্টোবর অভিযুক্তের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন শিশুটির অভিভাবক।

তদন্তে নেমে অভিযুক্ত সাফাইকর্মীদের গ্রেপ্তার করেছে পুলিশ। এই ঘটনা গোপন করার অভিযোগ উঠেছে স্কুলেরই এক শিক্ষক ও স্কুলের নিরাপত্তা সুপারভাইজারের বিরুদ্ধে। পুলিশ এই দুই অভিযুক্তকেও গ্রেপ্তার করেছে।