• facebook
  • twitter
Thursday, 19 September, 2024

নিয়ন্ত্রণ হারিয়ে খাদে গাড়ি, একই পরিবারের ৮ জনের মৃত্যু, মৃতের মধ্যে ৫ জন শিশু

শ্রীনগর, ২৭ জুলাই –  লাগাতার জঙ্গি হামলার ঘটনায় উত্তপ্ত হয়ে রয়েছে জম্মু-কাশ্মীর। ভারতীয় জওয়ান ছাড়াও একাধিক স্থানীয় মানুষের মৃত্যু হচ্ছে। একই সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দুর্ঘটনা। এরই মধ্যে শনিবার পথ দুর্ঘটনায়  শেষ হয়ে গেল ৮ জনের একটি পরিবার। মৃতের মধ্যে ৫ জন শিশুও রয়েছে। অনন্তনাগ জেলার ডাকসুম এলাকায় এই পথ দুর্ঘটনা ঘটেছে বলে পুলিশসূত্রে খবর। জানা গিয়েছে, ৮

শ্রীনগর, ২৭ জুলাই –  লাগাতার জঙ্গি হামলার ঘটনায় উত্তপ্ত হয়ে রয়েছে জম্মু-কাশ্মীর। ভারতীয় জওয়ান ছাড়াও একাধিক স্থানীয় মানুষের মৃত্যু হচ্ছে। একই সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দুর্ঘটনা। এরই মধ্যে শনিবার পথ দুর্ঘটনায়  শেষ হয়ে গেল ৮ জনের একটি পরিবার। মৃতের মধ্যে ৫ জন শিশুও রয়েছে। অনন্তনাগ জেলার ডাকসুম এলাকায় এই পথ দুর্ঘটনা ঘটেছে বলে পুলিশসূত্রে খবর। জানা গিয়েছে, ৮ জনের একটি পরিবার টাটা সুমো গাড়ি নিয়ে কিস্তওয়ার থেকে ফিরছিল। ডাকসুমের কাছাকাছি আসার পরই কোনও কারণে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে , এবং সটান পাশের খাদে পড়ে যায় । গাড়ির সমস্ত আরোহীর মৃত্যু হয়েছে। 

স্থানীয়রাই প্রথম দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি দেখতে পান। তাদের মাধ্যমে দুর্ঘটনার খবর পেয়েই উদ্ধারকাজে যায় পুলিশ। কিছু সময়ের মধ্যেই সকলের দেহ উদ্ধার করা সম্ভব হয়। মৃতদের মধ্যে ৫ জন শিশু ছাড়াও দুই মহিলা এবং এক পুরুষ রয়েছেন। কীভাবে এই ঘটনা ঘটল তা এখনও স্পষ্ট নয়।  ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। প্রাথমিকভাবে অনুমান, গাড়ির গতি স্বাভাবিকের তুলনায় বেশি থাকার কারণেই এই দুর্ঘটনা ঘটে। 

চলতি মাসেই ভয়াবহ দুর্ঘটনা ঘটে ডোডায়। একটি বাস ২০০ ফুট গভীর খাদে পড়ে যায়। এই ঘটনার একদিন আগে পুঞ্চে এক গাড়ি দুর্ঘটনায় মা-ছেলের মৃত্যু হয়।গত মে মাসে আখনুর জেলার জম্মু-পুঞ্চ হাইওয়েতে দুর্ঘটনার কবলে পড়ে এই যাত্রীবোঝাই বাস। ঘটনাস্থলেই মৃত্যু হয় অন্তত ১৫ জনের। গুরুতর আহত হন ৩০ জনের বেশি।