• facebook
  • twitter
Sunday, 22 September, 2024

উত্তরপ্রদেশে বাস-গাড়ির মুখোমুখি সংঘর্ষে আগুন, মৃত ৫

মথুরা, ১২ ফেব্রুয়ারি: উত্তরপ্রদেশে ভয়াবহ পথ দুর্ঘটনা। একটি যাত্রীবাহী বাস ও চার চাকা গাড়ির মুখোমুখি সংঘর্ষ। আগুন ধরে যায় দুটি গাড়িতেই। আগুনে পুড়ে মৃত্যু হয়েছে গাড়িতে থাকা ৫ যাত্রীর। মথুরার যমুনা এক্সপ্রেসওয়েতে ঘটেছে এই ঘটনা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। শুরু হয় উদ্ধার কাজ। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এই দুর্ঘটনা নিয়ে স্থানীয়দের মধ্যে

মথুরা, ১২ ফেব্রুয়ারি: উত্তরপ্রদেশে ভয়াবহ পথ দুর্ঘটনা। একটি যাত্রীবাহী বাস ও চার চাকা গাড়ির মুখোমুখি সংঘর্ষ। আগুন ধরে যায় দুটি গাড়িতেই। আগুনে পুড়ে মৃত্যু হয়েছে গাড়িতে থাকা ৫ যাত্রীর। মথুরার যমুনা এক্সপ্রেসওয়েতে ঘটেছে এই ঘটনা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। শুরু হয় উদ্ধার কাজ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এই দুর্ঘটনা নিয়ে স্থানীয়দের মধ্যে দ্বিমত রয়েছে। একপক্ষ জানাচ্ছে, প্রথমে মারুতি সুজুকি গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারে। এরপর উলটো দিক থেকে আসা বাসের সঙ্গে সংঘর্ষ হয়। আবার কেউ কেউ বলছেন, একটি টায়ার ফেটে যাওয়ার পর বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এবং ওই চার চাকা গাড়িতে গিয়ে ধাক্কা মারে। তখন দুটি গাড়িতেই আগুনা ধরে যায়। বাস যাত্রীরা দ্রুত নেমে আসতে পারলেও মারুতি সুইফট গাড়িতে থাকা যাত্রীরা আটকে পড়েন। ফলে সুইফট গাড়ির যাত্রীরা বেরতে পারেননি। ভিতরে থাকা পাঁচ জনই জীবন্ত দগ্ধ হন। যার মধ্যে গাড়ির চালকও ছিলেন। খবর পেয়ে ছুটে আসে দমকল ও পুলিশ কর্মীরা। তাঁরা দ্রুত আগুন নিভিয়ে ফেলেন। এবং মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়।