• facebook
  • twitter
Thursday, 19 September, 2024

বিজেপি আমার ভাবমূর্তি ক্ষুণ্ন করতে চায়: কেজরিওয়াল

নিউ দিল্লি, ৪ জানুয়ারি: ফের বিজেপির বিরুদ্ধে আক্রমণ শানালেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের তৃতীয় সমন এড়িয়ে যাওয়ার একদিন পরে ভার্চুয়ালে বিবৃতি দিলেন কেজরিওয়াল। অবৈধ সমন পাঠিয়ে তাঁর ভাবমূর্তি ক্ষুণ্ন করার চেষ্টা করা হচ্ছে বলে অভিযোগ করেন তিনি। বৃহস্পতিবার কেজরিওয়াল বলেন, সততাই আমার সবচেয়ে বড় সম্পদ। উল্লেখ্য, আজ আম আদমি পার্টির অফিসিয়াল এক্স হ্যান্ডেল

নিউ দিল্লি, ৪ জানুয়ারি: ফের বিজেপির বিরুদ্ধে আক্রমণ শানালেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের তৃতীয় সমন এড়িয়ে যাওয়ার একদিন পরে ভার্চুয়ালে বিবৃতি দিলেন কেজরিওয়াল। অবৈধ সমন পাঠিয়ে তাঁর ভাবমূর্তি ক্ষুণ্ন করার চেষ্টা করা হচ্ছে বলে অভিযোগ করেন তিনি। বৃহস্পতিবার কেজরিওয়াল বলেন, সততাই আমার সবচেয়ে বড় সম্পদ।

উল্লেখ্য, আজ আম আদমি পার্টির অফিসিয়াল এক্স হ্যান্ডেল থেকে কেজরিওয়ালের বিবৃতি দেওয়া একটি ভিডিও প্রকাশ করা হয়। সেই ভিডিওতে কেজরিওয়াল বলেন, “বর্তমানে বাতিল হওয়া আবগারি নীতিতে কোনও অন্যায় ছিল না। বিজেপি তদন্তের অজুহাতে তাঁকে গ্রেপ্তারের চক্রান্ত করছে। কিন্তু প্রকৃত সত্য ঘটনা হল, সেখানে কোনও দুর্নীতি ছিল না। আসলে বিজেপি আমাকে গ্রেপ্তার করতে চায়। আমার সততাই হচ্ছে আমার সবচেয়ে বড় মূলধন। বিজেপি সেটা নষ্ট করতে চায়। আমার আইনজীবী বলেন, আমাকে যে সমন পাঠানো হয়েছে, সেটা অবৈধ। আসলে বিজেপির লক্ষ্য তদন্ত করা নয়, আমাকে লোকসভা নির্বাচনের প্রচারে বাধা দেওয়া। এভাবে তদন্তের নামে আমাকে ডেকে তারা গ্রেপ্তার করতে চায়।”

আম আদমি পার্টির জাতীয় আহবায়ক আরও অভিযোগ করেন, কোনও প্রমাণ ছাড়াই তাঁর দলের অনেক নেতাকে গ্রেপ্তার করা হয়েছে।