• facebook
  • twitter
Sunday, 8 September, 2024

কেজরিওয়ালের উপর হামলার ‘চক্রান্ত’ করছে বিজেপি, দাবি আপের 

দিল্লি, ২১ মে – দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের উপর হামলার ‘চক্রান্ত’ করছে বিজেপি,  এমনটাই দাবি আম আদমি পার্টির। দিল্লি মেট্রোর রাজীব চক ও প্যাটেল নগর স্টেশনের ছবি সহ দেওয়াল লিখনে কেজরির উপর হামলার হুমকি দেওয়া হয়েছে।এরপরই বিষয়টি নিয়ে সরব হয় আপ। সোমবার দলের রাজ্যসভার সাংসদ সঞ্জয় সিংয়ের দাবি, কেজরির উপর হামলার ষড়যন্ত্র করা হচ্ছে খোদ প্রধানমন্ত্রীর দপ্তরের অন্দর

দিল্লি, ২১ মে – দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের উপর হামলার ‘চক্রান্ত’ করছে বিজেপি,  এমনটাই দাবি আম আদমি পার্টির। দিল্লি মেট্রোর রাজীব চক ও প্যাটেল নগর স্টেশনের ছবি সহ দেওয়াল লিখনে কেজরির উপর হামলার হুমকি দেওয়া হয়েছে।এরপরই বিষয়টি নিয়ে সরব হয় আপ। সোমবার দলের রাজ্যসভার সাংসদ সঞ্জয় সিংয়ের দাবি, কেজরির উপর হামলার ষড়যন্ত্র করা হচ্ছে খোদ প্রধানমন্ত্রীর দপ্তরের অন্দর থেকে। 

সঞ্জয় সিংয়ের দাবি, ‘অরবিন্দ কেজরিওয়াল জামিনে মুক্ত হয়ে জেল থেকে বেরিয়ে আসার পর থেকে বিজেপি আতঙ্কের মধ্যে রয়েছে। তাই তারা কেজরিওয়ালের উপর মারাত্মকভাবে আঘাত হানতে চাইছে। আর এই ষড়ষন্ত্র পরিচালনা করা হচ্ছে সরাসরি প্রধানমন্ত্রীর দপ্তর থেকে। রাজীব চক ও প্যাটেল নগর মেট্রো স্টেশনে কেজরিওয়ালের উপর হামলার হুমকি দিয়ে যে দেওয়াল লিখন তাতেই এই চক্রান্তের প্রতিফলন দেখা গেছে।”
 
কেজরিওয়ালের জীবনহানির আশঙ্কা রয়েছে বলে মনে করেন আপ নেত্রী ও মন্ত্রী আতিশীও। দিল্লিতে তারা হারবে, এই ভয় থেকেই বিজেপি যে কোনও ভাবে কেজরিকে তাদের রাস্তা থেকে উৎখাত করতে চাইছে বলে মনে করছেন আতিশী।