• facebook
  • twitter
Friday, 27 September, 2024

বিহারে ট্রেনে ছোঁড়া হল পাথর, জখম বহু যাত্রী

জখমদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিহারের সমস্তিপুরে ট্রেনের উপর চলল হামলা। জখম হয়েছেন অনেক যাত্রী। বৃহস্পতিবার রাতে ট্রেনে হামলার ঘটনাটি ঘটে। জখমদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রেল পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার স্বতন্ত্র সেনানি এক্সপ্রেস লক্ষ্য করে পাথর ছোঁড়া হয়। ট্রেনের স্লিপার কোচে পাথর ছোঁড়া হয়েছে। পাথরের আঘাতে জখম হয়েছেন বেশ কয়েকজন যাত্রী।

রেল সূত্রে জানা গিয়েছে, স্বতন্ত্র সেনানি এক্সপ্রেস জয়নগর থেকে দিল্লি যাচ্ছিল। সেইসময় মুজফ্ফরপুর-সমস্তিপুর শাখার সমস্তিপুর স্টেশন থেকে কিছুটা দূরে স্বতন্ত্র সেনানি এক্সপ্রেসে পাথর ছোঁড়া হয়। সিগন্যাল না পাওয়ায় স্বতন্ত্র সেনানি এক্সপ্রেস সমস্তিপুর স্টেশন ছেড়ে কিছুটা দূরে অপেক্ষা করছিল। সেই সময় ট্রেনের উপরে পাথর ছোঁড়া হয়। হঠাৎ পাথর ছোঁড়ার ঘটনায় আতঙ্কিত বোধ করেন যাত্রীরা। ট্রেনে উত্তেজনা ছড়িয়ে পড়ে। জিআরপির কাছে খবর যেতেই ঘটনাস্থানে বিশাল পুলিশ বাহিনী আসে। কিন্তু দুষ্কৃতীদের খোঁজ পাওয়া যায়নি। অজ্ঞাত পরিচয় দুষ্কৃতীদের বিরুদ্ধে একটি মামলা রুজু করেছে পুলিশ। কারা, কেন ট্রেনের উপরে হামলা চালাল, তা নিয়ে তদন্ত শুরু করছে পুলিশ।

ট্রেনে হামলার ঘটনা নতুন নয়, আগেও বহুবার ট্রেনের উপর হামলা হয়েছে। বারংবার এমন ঘটনায় ট্রেনের সুরক্ষা নিয়ে প্রশ্ন উঠছে নানা মহলে।