কেরালার তিরুঅনন্তপুরমে ফের ওলা ইলেকট্রিক স্কুটিতে আগুন 

ফের ওলা ইলেকট্রিক স্কুটিতে আগুন লাগার ঘটনা ঘটল। কেরালার তিরুঅনন্তপুরমে বুধবার এই ঘটনা ঘটে। চলন্ত অবস্থায় ওই স্কুটিতে আগুন লেগে যায়। তবে এই ঘটনায় কোনও হতাহতের খবর মেলেনি। যে স্থানে এই ঘটনা ঘটে, সেখানে দমকলের গাড়ি এসে আগুন নিয়ন্ত্রণে আনে। কীভাবে আগুন লাগল তা এখনও জানা যায়নি। গোটা বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। ফের ওলা স্কুটিতে আগুন লাগার ঘটনায় এর নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে । 

পুলিশ সূত্রে খবর, বুধবার সকালে একটি ওলা ইলেকট্রিক স্কুটিতে চেপে কলেজে যাচ্ছিলেন দুই পড়ুয়া। স্কুটিটি যখন চলছিল তখনই হঠাৎ ধোঁয়া দেখতে পান আরোহীরা। স্কুটিটি তৎক্ষণাৎ থামিয়ে দিয়ে তাঁরা নেমে যান। এরপরই স্কুটিতে দাউদাউ করে আগুন ধরে যায়। 

এদিকে ওলা স্কুটিতে একাধিকবার এই ঘটনা ঘটার পর ধসে গেছে শেয়ার। ওলা ইলেকট্রিক স্কুটারের গুণগত মান নিয়ে প্রশ্ন তোলেন দেশের জনপ্রিয় স্ট্যান্ড আপ কমেডিয়ান কুণাল কামরা। সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে পালটা জবাব দেন সংস্থার সিইও ভাবিশ আগরওয়াল। তর্কযুদ্ধ চলার মধ্যেই ধস নামে সংস্থার শেয়ারে। দাম পড়ে যায় ৪৩ শতাংশ। এরপর ফের ৮ শতাংশ নেমে যায় এই সংস্থার শেয়ার।  


ওলা স্কুটিতে আগুন লাগার ঘটনা এই প্রথম নয়। এর আগেও গত বছর এপ্রিল মাসে ওলা স্কুটিতে আগুন লাগার ঘটনা ঘটে। সেক্ষেত্রেও ঘটনাস্থল ছিল কেরালার তিরুঅনন্তপুরম। তখন ক্ষয়ক্ষতির পরিমাণ দাঁড়ায় প্রায় সাড়ে চার লক্ষ টাকা। গত বছরও আগুন লাগার ঘটনা ঘটে পুনেতে।