• facebook
  • twitter
Monday, 16 September, 2024

চণ্ডীগড় আদালতের মধ্যে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হল আমলার, অভিযুক্ত নিহত আমলার শ্বশুর

চণ্ডীগড়, ৩ আগস্ট – চণ্ডীগড় আদালতের মধ্যে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হল আমলার। মৃতের নাম হরপ্রীত সিংহ। তিনি সেচ দফতরে কর্মরত ছিলেন। অভিযোগ ওই আমলার শ্বশুরই গুলি চালিয়েছেন। অভিযুক্তের নাম মলবিন্দর সিংহ সিধু। তিনি পাঞ্জাব পুলিশের সহকারী ইনস্পেক্টর জেনারেল পদে কর্মরত ছিলেন। শনিবার বিকেলে চণ্ডীগড়ের এক পারিবারিক আদালতে ঘটনাটি ঘটে। সূত্রের খবর, জামাইকে লক্ষ্য করে পাঁচটি গুলি

চণ্ডীগড়, ৩ আগস্ট – চণ্ডীগড় আদালতের মধ্যে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হল আমলার। মৃতের নাম হরপ্রীত সিংহ। তিনি সেচ দফতরে কর্মরত ছিলেন। অভিযোগ ওই আমলার শ্বশুরই গুলি চালিয়েছেন। অভিযুক্তের নাম মলবিন্দর সিংহ সিধু। তিনি পাঞ্জাব পুলিশের সহকারী ইনস্পেক্টর জেনারেল পদে কর্মরত ছিলেন। শনিবার বিকেলে চণ্ডীগড়ের এক পারিবারিক আদালতে ঘটনাটি ঘটে।

সূত্রের খবর, জামাইকে লক্ষ্য করে পাঁচটি গুলি চালিয়েছিলেন মলবিন্দর সিং সিধু। তার মধ্যে দু’টি গুলি গিয়ে হরপ্রীতের গায়ে লাগলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই আমলার। হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

কিন্তু কেন হঠাৎ আমলাকে লক্ষ্য করে গুলি চালালেন তাঁর শ্বশুর? প্রাথমিকভাবে জানা যায়, ওই আমলার সঙ্গে তাঁর শ্বশুরের একটি পারিবারিক বিবাদ চলছিল। সেই নিয়ে আদালতে মামলাও চলছিল। শনিবার মামলা সংক্রান্ত কাজের জন্যই চণ্ডীগড় আদালতে যান উভয় পক্ষ। দু’পক্ষের মধ্যে মধ্যস্থতার পর্ব চলছিল। আদালতে থাকাকালীন মলবিন্দর ও হরপ্রীত উভয়েই শৌচালয়ে প্রবেশ করেন। কিছুক্ষণ পর শৌচালয় থেকে বাইরে আসতেই হরপ্রীতকে লক্ষ্য করে পাঁচটি গুলি চালান তাঁর শ্বশুর। রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলে লুটিয়ে পড়েন হরপ্রীত।

ঘটনার পর আইনজীবীরা অভিযুক্ত শ্বশুরকে ধরে ফেলেন। তাঁকে আদালতের মধ্যেই একটি ঘরে আটকে রেখে পুলিশে খবর দেওয়া হয়।