• facebook
  • twitter
Sunday, 8 September, 2024

মায়ের ৯০তম জন্মদিনে বৃহৎ আয়োজন আমিরের 

মুম্বই, ১৫ জুন– বলিউড সুপারস্টার আমির খান সম্প্রতি তার মা জীনত হুসেনের ৯০তম জন্মদিন উপলক্ষে মুম্বাইতে এক বিশাল আয়োজন করেন। একটি জাঁকজমকপূর্ণ সমাবেশের মাধ্যমে আমির তাঁর মায়ের প্রতি ভালোবাসা এবং কৃতজ্ঞতা উজাড় করে দেন। এই পার্টিতে আমির খানের পরিবার তথা তাঁর সঙ্গে যুক্ত ২০০ জনেরও বেশি সদস্য উপস্থিত ছিলেন। অতিথিরা ঐতিহ্যবাহী পোশাকে অনুষ্ঠানে উপস্থিত হন। উপস্থিতদের মধ্যে কেবল

মুম্বই, ১৫ জুন– বলিউড সুপারস্টার আমির খান সম্প্রতি তার মা জীনত হুসেনের ৯০তম জন্মদিন উপলক্ষে মুম্বাইতে এক বিশাল আয়োজন করেন। একটি জাঁকজমকপূর্ণ সমাবেশের মাধ্যমে আমির তাঁর মায়ের প্রতি ভালোবাসা এবং কৃতজ্ঞতা উজাড় করে দেন। এই পার্টিতে আমির খানের পরিবার তথা তাঁর সঙ্গে যুক্ত ২০০ জনেরও বেশি সদস্য উপস্থিত ছিলেন।

অতিথিরা ঐতিহ্যবাহী পোশাকে অনুষ্ঠানে উপস্থিত হন। উপস্থিতদের মধ্যে কেবল আত্মীয় এবং পরিচিত ব্যক্তিরাই নয়, বিনোদন জগতের বিশিষ্ট ব্যক্তিত্বরাও ছিলেন, যা অনুষ্ঠানের জাঁকজমক জমক আরও বাড়িয়ে দেয়।

 

ভালোবাসার একটি স্পর্শকাতর প্রদর্শনীতে, খান তার আত্মীয়দের সাথে মিলে কেক কাটার প্রাচীন প্রথায় অংশ নেন, যা কেবল তার মায়ের মাইলফলক নয়, তাদের মধ্যে বিদ্যমান স্থায়ী বন্ধনকেও চিহ্নিত করে। খানের মায়ের প্রতি তার শ্রদ্ধা কারো অজানা নয়; তিনি তাকে সর্বোচ্চ মর্যাদায় রাখেন এবং প্রায়ই তার পরামর্শ চান, বিশেষ করে তার ক্যারিয়ার সম্পর্কিত বিষয়ে।

আয়োজনে আমির জানান তাঁর মা, জীনত হুসেন তাঁর একটি বিশেষ স্থান অধিকার করে রয়েছেন। তাদের সম্পর্ক মা-পুত্র-এর থেকে অনেক বেশি গভীরে। মায়কে ভালো রাখাটা আমিরের জীবনে সবার ওপরে । মাকে আমির কতটা ভালোবাসেন এ থেকেই বোঝা যায় যে, আমির তাঁর মায়ের ইচ্ছে পূরণে তাঁর সঙ্গে হজযাত্রাও করেছেন।