ধর্ষণ করে খুনের অভিযোগ এবার গুজরাটে

আরজি করের ঘটনায় যখন সারা দেশ জুড়ে তোলপাড় চলছে, তখন ফের এক মহিলাকে ধর্ষণ করে খুনের অভিযোগ উঠল এবার গুজরাটে।পুলিশ সূত্রে খবর , বরোদার একটি জঙ্গল থেকে ওই মহিলার দেহ উদ্ধার হয়। বেশ কয়েক দিন ধরেই নিখোঁজ ছিলেন তিনি । সোমবার রাতে বরোদায় ওই মহিলার দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়েরা। তাঁরাই পুলিশে খবর দেন। মহিলাকে ধর্ষণ করে খুন করা হয়েছে বলে প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান। পুলিশ ইতিমধ্যেই এই ঘটনায় জড়িত সন্দেহে চার জনকে গ্রেফতার করেছে। 

প্রাথমিকভাবে পুলিশের অনুমান, মহিলার সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্ক গড়ে তোলার জন্য তাঁর উপর চাপ সৃষ্টি করছিলেন তাঁর দেওর । শুধু তা-ই নয়, মহিলাকে বিয়ের জন্যও চাপ দেওয়া হচ্ছিল। কিন্তু মহিলা সেই প্রস্তাব প্রত্যাখ্যান করেন। পুলিশের অনুমান, সেই প্রস্তাব প্রত্যাখ্যাত হওয়ায় সঙ্গীদের নিয়ে মহিলার উপর হামলা চালান দেওর।  এরা সকলেই গ্রাম এবং আশেপাশের এলাকার বাসিন্দা ।
 
তদন্তে পুলিশ আরও জানতে পেরেছে, দুষ্কৃতীদের হামলার হাত থেকে বাঁচতে পালানোর চেষ্টা করেন ওই মহিলা । কিন্তু তাঁকে ধাওয়া করেন দেওর ও তাঁর সঙ্গীরা। বরোদার কাছে একটি জঙ্গলে তুলে নিয়ে গিয়ে তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। মৃত্যু নিশ্চিত করতে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে খুন করা হয়।