• facebook
  • twitter
Monday, 16 September, 2024

এবার আকোলা, ছয় ছাত্রীকে যৌন নিগ্রহে ধৃত শিক্ষক 

সেই মহারাষ্ট্রই। আগের দিন যে ঘটনায় উত্তাল হয়ে উঠেছিল বদলাপুরে। পরের দিন সেই একই কাণ্ডের ছায়া আকোলায়। সেই মহারাষ্ট্রেই।  ছয় স্কুলছাত্রীকে যৌন হেনস্থার অভিযোগে গ্রেফতার হলেন স্কুলেরই এক শিক্ষক। তাঁর বিরুদ্ধে স্কুলেরই ছয় ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। অভিযোগ, তাদের দেখানো হয়েছে অশ্লীল ভিডিয়োও। পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত আকোলা জেলার কাজীখেদ গ্রামের একটি স্কুলে শিক্ষকতা করতেন।

sexually harashment

সেই মহারাষ্ট্রই। আগের দিন যে ঘটনায় উত্তাল হয়ে উঠেছিল বদলাপুরে। পরের দিন সেই একই কাণ্ডের ছায়া আকোলায়। সেই মহারাষ্ট্রেই।  ছয় স্কুলছাত্রীকে যৌন হেনস্থার অভিযোগে গ্রেফতার হলেন স্কুলেরই এক শিক্ষক। তাঁর বিরুদ্ধে স্কুলেরই ছয় ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। অভিযোগ, তাদের দেখানো হয়েছে অশ্লীল ভিডিয়োও।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত আকোলা জেলার কাজীখেদ গ্রামের একটি স্কুলে শিক্ষকতা করতেন। পুলিশ সুপার সংবাদমাধ্যমকে বলেছেন, ‘‘ছয় ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগের ভিত্তিতে আমরা ওই শিক্ষককে গ্রেফতার করেছি। দ্রুত পদক্ষেপ করা হয়েছে। এ ছাড়াও রেকর্ড করা হয়েছে নির্যাতিতা ছাত্রীদের বয়ান। এখনও তদন্ত চলছে।’’ অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে পকসো আইনে দায়ের হয়েছে মামলা। শীঘ্রই তাঁকে আদালতে পেশ করা হবে।