• facebook
  • twitter
Monday, 16 September, 2024

ফের হাসপাতালে অসুস্থ আডবানী

মঙ্গলবার ফের হাসপাতালে ভর্তি করা হল বিজেপি নেতা লালকৃষ্ণ আডবানী।  হাসপাতাল সূত্রে খবর শারীরিক অবস্থা খুব একটা ভালো নয় নবতিপর বিজেপি নেতার। দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত অসুখে ভুগছেন তিনি। সূত্রের খবর, এদিন হঠাৎ তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তড়িঘড়ি আডবানীকে ভর্তি করা হয় দিল্লির অ্যাপলো হাসপাতালে। নিউরোলজিস্ট ডাক্তার বিনীত সুরির অধীনে চিকিৎসাধীন ৯৬ বছর বয়সি দেশের

মঙ্গলবার ফের হাসপাতালে ভর্তি করা হল বিজেপি নেতা লালকৃষ্ণ আডবানী।  হাসপাতাল সূত্রে খবর শারীরিক অবস্থা খুব একটা ভালো নয় নবতিপর বিজেপি নেতার। দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত অসুখে ভুগছেন তিনি।

সূত্রের খবর, এদিন হঠাৎ তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তড়িঘড়ি আডবানীকে ভর্তি করা হয় দিল্লির অ্যাপলো হাসপাতালে। নিউরোলজিস্ট ডাক্তার বিনীত সুরির অধীনে চিকিৎসাধীন ৯৬ বছর বয়সি দেশের প্রাক্তন উপপ্রধানমন্ত্রী। ইউরোলজিস্ট, হৃদরোগ বিশেষজ্ঞ, জেরিয়াট্রিকস মেডিসিন-সহ একাধিক বিশেষজ্ঞ চিকিৎসকদের নিয়ে গঠিত হয়েছে মেডিক্যাল টিম। কিন্তু ঠিক কী ধরণের অসুস্থতায় ভুগছেন তিনি, সেই নিয়ে হাসপাতাল সূত্রে কিছুই জানানো হয়নি। যদিও বর্তমানে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছেন বলে জানা যাচ্ছে চিকিৎসকদের তরফে।

গত মাসে শারীরিক অসুস্থতার জেরে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল লালকৃষ্ণ আডবানীকে। তবে কিছুদিন চিকিৎসাধীন থাকার পর হাসপাতালে থেকে ছেড়ে দেওয়া হয় তাঁকে। তার কিছুদিন আগেও অসুস্থ হয়ে দিল্লির এইমস হাসপাতালে ভর্তি হতে হয়েছিল আডবানীকে।