• facebook
  • twitter
Sunday, 8 September, 2024

পাকিস্তানি কূটনীতিকের দিল্লির বাড়িতে শ্লীলতাহানির চেষ্টা  রাঁধুনি বিরুদ্ধে পরিচারিকার সঙ্গে অশ্লীল ব্যবহারের অভিযোগ

দিল্লি, ৬ জুলাই – পাকিস্তানি কূটনীতিকের রাঁধুনির বিরুদ্ধে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ। ওই কূটনীতিকের রাঁধুনি দিল্লির বাসভবনের এক পরিচারিকার সঙ্গে অশ্লীল ব্যবহার করেন বলে অভিযোগ। এই অভিযোগ নিয়ে দিল্লি পুলিশের কাছে অভিযোগ দায়ের হয়েছে।   এই ঘটনাকে কেন্দ্র করে রাজধানীতে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পুলিশ সূত্রে খবর, পাকিস্তানের এক কূটনীতিক সাদ আহমেদ ওয়ারাইচ দিল্লির তিলক মার্গ এলাকার সেবক কোয়ার্টারে থাকতেন। নির্যাতিতা ওই

দিল্লি, ৬ জুলাই – পাকিস্তানি কূটনীতিকের রাঁধুনির বিরুদ্ধে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ। ওই কূটনীতিকের রাঁধুনি দিল্লির বাসভবনের এক পরিচারিকার সঙ্গে অশ্লীল ব্যবহার করেন বলে অভিযোগ। এই অভিযোগ নিয়ে দিল্লি পুলিশের কাছে অভিযোগ দায়ের হয়েছে।   এই ঘটনাকে কেন্দ্র করে রাজধানীতে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পুলিশ সূত্রে খবর, পাকিস্তানের এক কূটনীতিক সাদ আহমেদ ওয়ারাইচ দিল্লির তিলক মার্গ এলাকার সেবক কোয়ার্টারে থাকতেন। নির্যাতিতা ওই কোয়ার্টারে কাজ করতেন। সেখানেই শ্লীলতাহানির চেষ্টা করা হয় বলে অভিযোগ। 

 অভিযুক্ত ব্যক্তি মিনহাজ হুসেন পাকিস্তানের নাগরিক। ৫৪ বছর বয়সের এই ব্যক্তি গত ফেব্রুয়ারি মাসে পাকিস্তান থেকে ভারতে আসেন। তিনি আহমেদের বাড়িতে রান্নার কাজ করতেন। অভিযোগ, ওই কোয়ার্টারেই নির্যাতিতার সঙ্গে একাধিকবার দুর্ব্যবহার করেছেন মিনহাজ। এমনকি একা থাকার সুযোগ নিয়ে নির্যাতিতার শ্লীলতাহানির চেষ্টাও করেন। বার বার একই ঘটনা ঘটায় নির্যাতিতা আহমেদকে বিষয়টি জানান। কিন্তু আহমেদ তেমন আমল দেননি বলে অভিযোগ। ইদের সময় অভিযুক্তকে পাকিস্তানে পাঠিয়ে দেন আহমেদ।

নির্যাতিতার অভিযোগ, এরপরে আহমেদ নির্যাতিতাকে কাজ ছেড়ে দেওয়ার জন্য চাপ দিতে থাকেন। ৩০ জুনের মধ্যে তাঁর বাড়ি ছেড়ে চলে যাওয়ার নির্দেশ দেন। এদিকে মিনহাজ আবার ফিরে আসেন। এরপরই ভয়ে থানায় যান নির্যাতিতা। গত ২৮ জুন তিলক মার্গ থানায় অভিযুক্তের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন তিনি। অভিযোগ পাওয়ার পর ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।