• facebook
  • twitter
Monday, 23 September, 2024

লালু পুত্র তেজস্বী যাদবের কনভয়ে দুর্ঘটনা, মৃত ১, আহত ৭

পাটনা, ২৭ ফেব্রুয়ারি: দুর্ঘটনার কবলে পড়ল লালু পুত্র তেজস্বী যাদবের কনভয়ে থাকা পুলিশের গাড়ি। বিহারের পূর্ণিয়া জেলায় ঘটেছে এই ঘটনা। মৃত্যু হয়েছে গাড়ির চালকের। জখম হয়েছেন ৭ জন পুলিশ কর্মী। তাঁদেরকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় আরজেডি নেতা তেজস্বী যাদবের কোনও ক্ষতি হয়নি বলে দলীয় সূত্রে খবর। তবে ঘটনার তদন্ত শুরু করেছে

পাটনা, ২৭ ফেব্রুয়ারি: দুর্ঘটনার কবলে পড়ল লালু পুত্র তেজস্বী যাদবের কনভয়ে থাকা পুলিশের গাড়ি। বিহারের পূর্ণিয়া জেলায় ঘটেছে এই ঘটনা। মৃত্যু হয়েছে গাড়ির চালকের। জখম হয়েছেন ৭ জন পুলিশ কর্মী। তাঁদেরকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় আরজেডি নেতা তেজস্বী যাদবের কোনও ক্ষতি হয়নি বলে দলীয় সূত্রে খবর। তবে ঘটনার তদন্ত শুরু করেছে বিহার পুলিশ। জানা গিয়েছে, এদিন তেজস্বীর নেতৃত্বে একটি জনবিশ্বাস কর্মসূচি চলছিল। সেসময়ই এই দুর্ঘটনা ঘটে।

জানা গিয়েছে, লোকসভা ভোটের আগে দলকে শক্তিশালী করতে জনবিশ্বাস যাত্রায় আরজেডি নেতা তেজস্বী যাদব। গতকাল, সোমবার রাতে তাঁর কনভয় বিহারের পূর্ণিয়া থেকে কাটিহারের দিকে এগোচ্ছিল। তাঁর কনভয়ে থাকা একটি পুলিশ গাড়িটির রাত সাড়ে ১১টা নাগাদ পূর্ণিয়া জেলার বেলাউরির কাছে একটি হোন্ডা সিটি গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় কনভয়ে থাকা গাড়ির চালক মহম্মদ হালিমের। ঘটনায় তিনজন পুলিশ কর্মী আহত হন। উল্টোদিকের গাড়ির মধ্যে ৪ জন আহত হয়েছেন। জখমদের পাঁচ জনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের পূর্ণিয়ার একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছে।