• facebook
  • twitter
Sunday, 8 September, 2024

জোড়া দুর্ঘটনায় ১ শিশু-সহ মৃত ৯, আহত ৪ জন 

বেগুসরাই ও কুরুক্ষেত্র, ৯ জুলাই –   বিহারের বেগুসরাইয়ে  মর্মান্তিক দুর্ঘটনার বলি হল ৬ জন। অটোর সঙ্গে একটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়।  ভয়াবহ  দুর্ঘটনায় ৬ জনের মৃত্যু হয়, গুরুতর যখন হন ৩ তিনজন। স্থানীয়দের সাহায্যে আহতদের উদ্ধার করে স্থানীয় এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।মঙ্গলবার সকালে দুর্ঘটনা ঘটে এফসিআই থানা এলাকার রতন চকে। অন্যদিকে হরিয়ানার কুরুক্ষেত্রে পথ দুর্ঘটনায় মৃত্যু

বেগুসরাই ও কুরুক্ষেত্র, ৯ জুলাই –   বিহারের বেগুসরাইয়ে  মর্মান্তিক দুর্ঘটনার বলি হল ৬ জন। অটোর সঙ্গে একটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়।  ভয়াবহ  দুর্ঘটনায় ৬ জনের মৃত্যু হয়, গুরুতর যখন হন ৩ তিনজন। স্থানীয়দের সাহায্যে আহতদের উদ্ধার করে স্থানীয় এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।মঙ্গলবার সকালে দুর্ঘটনা ঘটে এফসিআই থানা এলাকার রতন চকে। অন্যদিকে হরিয়ানার কুরুক্ষেত্রে পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ৩ যযুবকের। গাড়ি ও ট্রাকের মধ্যে সংঘর্ষ হলে গাড়িটিতে সঙ্গে সঙ্গে আগুন ধরে যায়। পুড়ে মৃত্যু হয় ৩ জনের, ১ জনের অবস্থা আশঙ্কাজনক।  

 বিহারের বেগুসরাইয়ে ৩১ নম্বর জাতীয় সড়ক ধরে সিমারিয়া থেকে জিরোমাইলের দিকে যাচ্ছিল যাত্রীবোঝাই অটো। পথে রতন চকের কাছে একটি গাড়ির সঙ্গে অটোটির মুখোমুখি সংঘর্ষ হয় । দুর্ঘটনার জেরে অটোটি দুমড়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় ৬ জনের, মৃতদের মধ্যে এক শিশুও রয়েছে । আহত ৩ জন হাসপাতালে ভর্তি । 
 
কীভাবে এই দুর্ঘটনা ঘটল তার তদন্ত শুরু করেছে পুলিশ। স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, অত্যন্ত দ্রুত গতিতে ছুটছিল অটোটি। ঠিক তখন বিপরীত দিক থেকে আসা গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় আটোর।
 
হরিয়ানায় এক পথ দুর্ঘটনায় জীবন্ত দগ্ধ হয়ে মৃত্যু হয়েছে গাড়িতে থাকা ৩ যুবকের। সোমবার রাতে গাড়ি করে ৪ যুবক ঝাজ্জর থেকে চন্ডীগড়ের দিকে যাচ্ছিলেন।সেই সময় কুরুক্ষেত্রের কাছে জাতীয় সড়ক ১৫২-ডি তে থাকা একটি ট্রাকের সঙ্গে ঘড়িটির সংঘর্ষ হয়।  গাড়িটিতে আগুন ধরে গেলে, গাড়িতে থাকা ৪ যুবকের মধ্যে ৩ জন জীবন্ত দগ্ধ হয়। ১ জনের অবস্থা আশঙ্কাজনক। ঘটনাস্থপলে আসে পুলিশ ও দমকলবাহিনী। 
 
পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।  সংঘর্ষের টিবিতে গাড়িটিতে দাউদাউ করে আগুন ধরে যায়. গাড়িটি পুড়ে ছাই হয়ে যায়।  গাড়ি থেকে ৩টি দগ্ধ দেহ উদ্ধার করে পুলিশ। প্রাথমিক তদন্তে গাড়িটি ঝাজ্জরের বলে মনে করা হচ্ছে।  পুলিশ ঘটনাস্থলে সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে তদন্ত চালাচ্ছে।