• facebook
  • twitter
Monday, 23 September, 2024

বিহারে অটো ও ট্রাকের সংঘর্ষে মৃত ৮

পাটনা, ২১ ফেব্রুয়ারি: বিহারে ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত ৮ জন। একটি অটোর সঙ্গে ট্রাকের সংঘর্ষে ঘটেছে এই মর্মান্তিক দুর্ঘটনা। ঘটনাটি ঘটেছে রামগড়চক এলাকার লক্ষ্মীসরাইতে। আহতরা স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন। তাঁদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা খুবই আশঙ্কাজনক। পুলিশ সূত্রের খবর, একটি যাত্রী বোঝাই অটো রামগড় চকের লক্ষ্মীসরাইয়ের দিকে যাচ্ছিল। সেসময় উল্টো দিক থেকে আসা একটি ট্রাক নিয়ন্ত্রণ

পাটনা, ২১ ফেব্রুয়ারি: বিহারে ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত ৮ জন। একটি অটোর সঙ্গে ট্রাকের সংঘর্ষে ঘটেছে এই মর্মান্তিক দুর্ঘটনা। ঘটনাটি ঘটেছে রামগড়চক এলাকার লক্ষ্মীসরাইতে। আহতরা স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন। তাঁদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা খুবই আশঙ্কাজনক।

পুলিশ সূত্রের খবর, একটি যাত্রী বোঝাই অটো রামগড় চকের লক্ষ্মীসরাইয়ের দিকে যাচ্ছিল। সেসময় উল্টো দিক থেকে আসা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারায়। এবং ১৪ জন যাত্রী বোঝাই অটোটিকে প্রবল জোরে ধাক্কা মারে। ঘটনাস্থলেই ৮জন অটো যাত্রীর মৃত্যু হয়। মৃতদের সকলেরই বাড়ি জামালপুরে। জখমদের উদ্ধার করে সঙ্গে সঙ্গে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। এদিকে মৃতদেহগুলিকে ময়না তদন্তে পাঠানো হয়েছে। দুর্ঘটনার প্রকৃত কারণ জানতে পুলিশ ঘটনার বিস্তারিত তদন্ত শুরু করেছে।