বিস্কুটের প্রলোভন দেখিয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণ করে খুন করলো এক যুবক

 উত্তরাখন্ড ১৭ আগস্ট : ভাইয়ের সঙ্গে পার্কে খেলা করার সময় ৬ বছরের ফুটফুটে মেয়েটিকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের  অভিযোগ উঠল ৪০ বছর বয়সি এক যুবকের বিরুদ্ধে। তাকে ধর্ষণের পর খুন  করা হয়েছে বলে অভিযোগ।

ঘটনাটি ঘটেছে হরিয়ানার পাণিপথে। সেখানেই একটি পার্কে এদিন খেলা করছিল ৬ বছরের বাচ্চা মেয়ে। তার চেয়ে বছর দুয়েকের ছোট তার ভাই। দুই ভাইবোন মিলে পার্কে খেলতে গিয়েছিল। সেখান থেকে মেয়েটিকে অভিযুক্ত তুলে নিয়ে যায়। অভিযুক্তের নাম ঈশ্বর, সে উত্তরাখণ্ডের বাসিন্দা বলে খবর পুলিশ সূত্রে। পাণিপথে একটি ধাবায় কাজ করে সে ময়নাতদন্তের পর মেয়েটির দেহ পরিবারের হাতে তুলে দিয়েছে পুলিশ। ময়নাতদন্তের রিপোর্টে জানা গেছে, মেয়েটিকে ধর্ষণের পর গলা টিপে খুন করা হয়েছে।

 ঘটনার পরই পুলিশে অভিযোগ দায়ের করে মেয়েটির পরিবার। অভিযোগ পেয়ে তদন্তে নামে পাণিপথ পুলিশ। সিসিটিভি ফুটেজে তারা দেখতে পায় মেয়েটিকে তুলে নিয়ে যাচ্ছে অভিযুক্ত। সেই ফুটেজ দেখেই সোমবার পাণিপথের জিমখানা ক্লাবের সামনে থেকে অভিযুক্তকে ধরেছে পুলিশ।

  পুলিশ জানিয়েছে, পার্কে যখন বাচ্চা মেয়েটি ভাইয়ের সঙ্গে খেলা করছিল, তখন তাকে বিস্কুটের লোভ দেখিয়ে ডেকে নেয় অভিযুক্ত। তারপর একটি ফাঁকা এলাকায় বাচ্চাটিকে নিয়ে যায় সে। সেখানে ছোট্ট মেয়েটির উপর নিজের বিকৃত যৌন লালসা চরিতার্থ করে। ধর্ষণের পর মেয়েটির গলা টিপে ধরে অভিযুক্ত। মৃতদেহ ফেলে দেয় ড্রেনের ধারে। তারপর পালিয়ে যায়।