• facebook
  • twitter
Friday, 4 October, 2024

যোগীরাজ্যে ‘জঙ্গলরাজ’, বাড়িতে ঢুকে ৪ জনকে গুলি করে খুন

যোগীরাজ্যে জঙ্গলরাজ! উত্তর প্রদেশের অমেঠিতে বাড়িতে ঢুকে একই পরিবারের ৪ জনকে গুলি করে খুন করল অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীরা।

প্রতীকী ছবি

যোগীরাজ্যে জঙ্গলরাজ! উত্তর প্রদেশের অমেঠিতে বাড়িতে ঢুকে একই পরিবারের ৪ জনকে গুলি করে খুন করল অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীরা। উত্তর প্রদেশ পুলিশ জানিয়েছে, এক শিক্ষক, তাঁর স্ত্রী এবং দুই সন্তানকে গুলি করে খুন করা হয়েছে। খুন করার পর দুষ্কৃতীরা দ্রুত এলাকা ছেড়ে পালিয়ে যায়। 

আহোরওয়া ভবানী মোড়ের কাছে একটি ভাড়া বাড়িতে থাকতেন সুনীল কুমার নামে ওই শিক্ষক। তাঁর সঙ্গে থাকতেন স্ত্রী পুনম এবং তাঁদের পাঁচ ও দুই বছরের দুই মেয়ে।

খুনে কারণ নিয়ে ধন্দ তৈরি হয়েছে। পুলিশ জানিয়েছে, ডাকাতির কোনও চিহ্ন নেই। ফলে ডাকাতি করার জন্য খুন করা হয়েছে তা বলা যাবে না। পুলিশ সুপার অনুপ কুমার সিং জানিয়েছেন, সুনীলের বিরুদ্ধে কারও ব্যক্তিগত শত্রুতা ছিল কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। 

১৮ আগস্ট পুনম একটি মামলা দায়ের করেন। চন্দন ভার্মা নামে এক ব্যক্তির বিরুদ্ধে হেনস্থা, মারধর ও খুনের হুমকি দেওয়ার অভিযোগ আনা হয়। 

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন। তাঁর অফিসারদের এলাকায় নজরদারি চালাতে বলেছেন। অনুপ সিং জানিয়েছেন, এর আগে এসসি/এসটি আইনে মামলা দায়ের করা হয়েছিল। কাদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে, তাদেরও তদন্ত করছে পুলিশ। এই মামলার সঙ্গে খুনের কোনও যোগ আছে কি না, তাও তদন্ত করে দেখা হচ্ছে। 

এক্স হ্যান্ডেলে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ লিখেছেন, অমেঠি জেলায় যে ঘটনা ঘটেছে তা অত্যন্ত নিন্দনীয় এবং ক্ষমার অযোগ্য। শোকসন্তপ্ত পরিবারের প্রতি আমার সমবেদনা রইল। এই শোকের মুহূর্তে মৃতের পরিবারের পাশে রয়েছে উত্তর প্রদেশ সরকার। এই ঘটনার দোষীদের কোনও মূল্যে ছাড় দেওয়া হবে না, তাদের বিরুদ্ধে কঠোরতম আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সুনীল সিংপুর ব্লকের পানহোনা কম্পোজিট স্কুলের শিক্ষক ছিলেন। ২০২০ সালে শিক্ষক হওয়ার আগে পর্যন্ত তিনি উত্তর প্রদেশ পুলিশে কর্মরত ছিলেন।