• facebook
  • twitter
Tuesday, 22 October, 2024

পড়ে যাওয়া হাতুড়ি উদ্ধারে প্রাণ গেল ৪ জনের 

লখনউ, ২ আগস্ট– হাত ফসকে কুয়োতে পড়ে যাওয়া সামান্য হাতুড়িই প্রাণ নিয়ে দিল ৪ জনের। খবর পেয়ে উদ্ধারে নামে পুলিশ। কুয়ো থেকে ৪ জনকে উদ্ধার করা হলেও হাসপাতালে চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় ৪ জনের। শুক্রবার মর্মান্তিক এই ঘটনা ঘটেছে মধ্যপ্রদেশের ছাতারপুরের কুর্বাহা গ্রামে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কুর্বাহা গ্রামে গুরার এলাকায় এক বাড়ির সামনে ছিল

লখনউ, ২ আগস্ট– হাত ফসকে কুয়োতে পড়ে যাওয়া সামান্য হাতুড়িই প্রাণ নিয়ে দিল ৪ জনের। খবর পেয়ে উদ্ধারে নামে পুলিশ। কুয়ো থেকে ৪ জনকে উদ্ধার করা হলেও হাসপাতালে চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় ৪ জনের। শুক্রবার মর্মান্তিক এই ঘটনা ঘটেছে মধ্যপ্রদেশের ছাতারপুরের কুর্বাহা গ্রামে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কুর্বাহা গ্রামে গুরার এলাকায় এক বাড়ির সামনে ছিল পরিত্যক্ত কুয়ো। সেখানে কাজ করার সময় হাত ফসকে কুয়োতে পড়ে যায় হাতুড়ি। সেটি উদ্ধার করতে কুয়োয় নামেন বাড়ির মালিক। তবে দীর্ঘ সময় পেরিয়ে যাওয়ার পরও ওই ব্যক্তি উঠে না আসায় বাড়ির আর এক সদস্য কুয়োতে নামেন। তবে নিচে নামার পর তারও কোনও সাড়াশব্দ পাওয়া যায়নি। এই ঘটনায় আতঙ্ক ছড়ায়। বাড়ির আরও দুই যুবক তাঁদের উদ্ধারে ওই ‘মৃত্যু কুয়ো’তে নামেন। এর পর তারাও আর উপরে ওঠেনি। বিষয়টি গুরুতর বুঝে এবার পুলিশের দ্বারস্থ হন গ্রামবাসীরা।

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসে স্থানীয় গাধিমলেরহা থানার পুলিশ। তড়িঘড়ি শুরু হয় উদ্ধারকাজ। সব রকম প্রস্তুতি নিয়ে কুয়োর ভিতর থেকে একে একে বের করে আনা হয় ৪ জনকে। পুলিশ জানিয়েছে, মৃত চারজনের নাম মুন্না কুশওয়াহা, শেখ আলতাফ, শেখ আসলাম ও শেখ বশির।