বেঙ্গালুরুতে ফ্রিজ থেকে মহিলার ৩০ টুকরো দেহ উদ্ধার

ফের দিল্লির শ্রদ্ধা ওয়ালকর খুনের স্মৃতি উসকে দিল বেঙ্গালুরুর একটি নৃশংস হত্যাকান্ড। নিজের ঘরের ফ্রিজ থেকে উদ্ধার হল মহিলার ৩০ টুকরো দেহ। বেঙ্গালুরুর ভ্যালিকাভাল এলাকা থেকে দেহটি উদ্ধার হয়। শনিবার দেহটি উদ্ধার হলেও ঘটনাটি ১৫ দিন আগে ঘটেছে বলে পুলিশের প্রাথমিক অনুমান। মৃতের নাম মহালক্ষ্মী। বয়স আনুমানিক ২৫ থেকে ৩০ বছর। তাঁর স্বামীর নাম হেমন্ত দাস।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই মহিলা বাড়িতে একাকী থাকতেন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। মৃত মহিলার সঙ্গে তাঁর স্বামীর সম্পর্ক কেমন ছিল, তা খতিয়ে দেখা হচ্ছে। বাড়িতে পঁচা গন্ধ পেয়ে সন্দেহ হয় প্রতিবেশীদের। খবর দেওয়া হয় পুলিশে। পুলিশ ১৬৫ লিটারের একটি ফ্রিজ থেকে টুকরো টুকরো দেহ উদ্ধার করে।

এই ঘটনা দিল্লির শ্রদ্ধা ওয়ালকর খুনের নৃশংস ঘটনাকে পুনরায় স্মরণ করিয়ে দিয়েছে। বাড়ির অমতে বেশ কয়েক বছর দিল্লিতে লিভ টুগেদারে ছিল শ্রদ্ধা ওয়ালকর। তাঁদের দুজনের মাঝেমধ্যেই অশান্তি লেগে থাকতো। অবশেষে প্রেমিক আফতাব পুনাওয়ালা নিজের প্রেমিকাকে ঠান্ডা মাথায় খুন করে। ভাড়া বাড়িতে শ্রদ্ধাকে খুন করে দেহ ৩৫ টুকরো করে ফ্রিজে রেখে দেয়। এরপর সেই দেহাংশগুলি একটু একটু করে জঙ্গলের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে দিয়ে প্রমাণ লোপাটের চেষ্টা করে।