• facebook
  • twitter
Monday, 16 September, 2024

সায়ানাইড মেশানো পানীয় খাইয়ে হত্যা, গ্রেপ্তার ৩ মহিলা সিরিয়াল কিলার

২০২৪ সালের জুনে গুন্টুর জেলার চেবরোলু মণ্ডলের ভাদলামুদি গ্রামের বাসিন্দা শেখ নাগুর বি নামক এক মহিলার মৃত্যুর তদন্তে সময়ই এই সিরিয়াল কিলারদের কথা জানতে পারে পুলিশ।

তিন মহিলার এহেন কাণ্ড জানতে পেরে থরহরি কম্প গোটা অন্ধ্রপ্রদেশ। ঠান্ডা মাথায় সায়ানাইড মেশানো পানীয় খাইয়ে যেভাবে এই তিন মহিলা একের পর এক খুন করে গিয়েছেন তা ভাবাচ্ছে পুলিশ অধিকারিকদেরও। যদিও ইতিমধ্যেই পুলিশ গ্রেপ্তার করেছে তিন অভিযুক্ত মুদিয়ালা ভেঙ্কটেশ্বরী (৩২), মুঙ্গাপ্পা রাজানি (৪০), গন্টু রামানাম্মা (৬০)কে। এদের বিরুদ্ধে আপাতত এখনও পর্যন্ত ৪ জনকে খুনের অভিযোগ রয়েছে অন্ধ্রপ্রদেশ পুলিশের কাছে।

পুলিশ সূত্রে খবর, অন্ধ্রপ্রদেশের গুন্টুর জেলার তেনালির ইয়াদালা লিঙ্গাইয়া কলোনীর বাসিন্দা এই তিন মহিলা প্রথমে অপরিচিতদের সঙ্গে বন্ধুত্ব পাতায়। তারপর তাঁদের অজান্তে সায়ানাইড মেশানো পানীয় খাইয়ে খুন করেছে। লুট করে নিয়েছে সমস্ত অর্থ ও গয়না। শেষে তারা মৃতদেহ খোলা জায়গায় ফেলে রেখে পালায়। ২০২৪ সালের জুনে গুন্টুর জেলার চেবরোলু মণ্ডলের ভাদলামুদি গ্রামের বাসিন্দা শেখ নাগুর বি নামক এক মহিলার মৃত্যুর তদন্তে সময়ই এই সিরিয়াল কিলারদের কথা জানতে পারে পুলিশ। গ্রামের উপকণ্ঠে একটি খনির কাছে তার মৃতদেহ পচাগলা অবস্থায় পাওয়া গেছিল।