• facebook
  • twitter
Sunday, 8 September, 2024

হরিয়ানার ২ সাধুকে পিটিয়ে হত্যা রাজস্থানে 

জয়পুর, ৩ জুন –  হরিয়ানার এক আশ্রমের দুই সাধুকে পিটিয়ে হত্যার ঘটনা ঘটল। ঘটনাটি ঘটেছে রাজস্থানের ঝুনঝুন জেলায়। হত্যার কারণ সম্পর্কে এখনও অন্ধকারে পুলিশ। তবে প্রাথমিকভাবে অনুমান, খুনিরা হরিয়ানার বাসিন্দা। যদিও এখনও পর্যন্ত কাউকেই গ্রেফতার করা সম্ভব হয়নি। হত্যাকাণ্ডের পর তারা হরিয়ানাতেই গা ঢাকা দিয়েছে বলে অনুমান তদন্তকারী আধিকারিকদের। নিহত দুই সাধুর নাম গিরি মহারাজ এবং গৌতম মহারাজ। তাঁরা হরিয়ানার ভিবানীর

জয়পুর, ৩ জুন –  হরিয়ানার এক আশ্রমের দুই সাধুকে পিটিয়ে হত্যার ঘটনা ঘটল। ঘটনাটি ঘটেছে রাজস্থানের ঝুনঝুন জেলায়। হত্যার কারণ সম্পর্কে এখনও অন্ধকারে পুলিশ। তবে প্রাথমিকভাবে অনুমান, খুনিরা হরিয়ানার বাসিন্দা। যদিও এখনও পর্যন্ত কাউকেই গ্রেফতার করা সম্ভব হয়নি। হত্যাকাণ্ডের পর তারা হরিয়ানাতেই গা ঢাকা দিয়েছে বলে অনুমান তদন্তকারী আধিকারিকদের। নিহত দুই সাধুর নাম গিরি মহারাজ এবং গৌতম মহারাজ। তাঁরা হরিয়ানার ভিবানীর বাসিন্দা। 

হরিয়ানার দুইজন সাধু, গৌতম ও গিরি মহারাজ রাজস্থানের ঝুনঝুনের ভৌণ্ডা আশ্রমে এসেছিলেন। রবিবার রাতে আশ্রমেই প্রথমে গিরি মহারাজের কথা কাটাকাটি,  এমনকি তারপর  হাতাহাতি শুরু হয়। সেই সময় গৌতম মহারাজ আশ্রমের বাইরে ছিলেন। খবর পেয়ে তিনি আশ্রমে ফিরলে তাঁর উপরও চড়াও হয় উত্তেজিত লোকজন। এরপর দু’জনকেই বেধরক মারধর করা হলে আশ্রমেই শেষ নিশ্বাস ত্যাগ করেন দুই সাধু। 
 
আশ্রমিকদের ঘরোয়া বিবাদের জেরেই এই খুন বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। তবে হরিয়ানা ও রাজস্থান সীমান্ত এলাকায় পিটিয়ে মারার বহু দৃষ্টান্ত রয়েছে। অনেক সময় ধর্ম ও জাতিগত বিদ্বেষ থেকেও পিটিয়ে মারার ঘটনা ঘটে।  
 
পুলিশ সূত্রে খবর , আক্রমণকারীরা একটি গাড়ি জোগাড় করে দেহ দুটি গাড়িতে তুলে দূরে একটি চাষের খেতে ফেলে দিয়ে আসে। সেখান থেকেই তারা গা ঢাকা দেয়। তল্লাশি চালিয়ে পুলিশ গ্রামবাসীদের সহায়তায় দেহ দুটি খুঁজে পায়। দেহগুলি ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। কিন্তু অপরাধীদের গ্রেফতার করা সম্ভব হয়নি। রাজস্থান ও হরিয়ানা পুলিশ যৌথভাবে তদন্ত চালাচ্ছে।