• facebook
  • twitter
Sunday, 20 October, 2024

অশালীন নৃত্য পরিবেশনের অভিযোগ,  পানশালা থেকে গ্রেপ্তার ১৪০ জন

সরকারী পুলিশ কমিশনার বেঙ্কট রমন জানিয়েছেন, পানশালায় বেআইনি কাজকর্মে জড়িত থাকার অভিযোগে শনিবার রাতে ১০০ জন পুরুষ এবং ৪০ জন মহিলাকে গ্রেপ্তার করা হয়েছে।

সুরাপ্রেমীদের আকৃষ্ট করতে এবং অতিরিক্ত মুনাফা লাভের আশায় পানশালায় অশালীন নৃত্য পরিবেশনের অভিযোগে ১৪০ জনকে গ্রেপ্তার করল পুলিশ। শনিবার রাতে হায়দরাবাদের বানজারা হিলসে ঘটন‍াটি ঘটেছে। পুলিশ সূত্রে খবর, ধৃতদের মধ্যে ৪০ জন মহিলা। কয়েকদিন ধরেই ওই পানশালাটি সম্পর্কে বিভিন্ন অভিযোগ পুলিশের কাছে জমা পড়ছিল। সেই অভিযোগের ভিত্তিতে হায়দরাবাদ পুলিশের সহকারী কমিশনার বেঙ্কট রমনের নেতৃত্বে পুলিশকর্মীদের একটি দল শনিবার রাতে বানজারা হিলসের ওই পানশালায় হানা দেয়। সেখান থেকে ১৪০ জনকে গ্রেপ্তার করা হয়। পানশালাটিকে সিল করে দিয়েছে পুলিশ।

সরকারী পুলিশ কমিশনার বেঙ্কট রমন জানিয়েছেন, পানশালায় বেআইনি কাজকর্মে জড়িত থাকার অভিযোগে শনিবার রাতে ১০০ জন পুরুষ এবং ৪০ জন মহিলাকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতদের মধ্যে রয়েছেন পানশালার মালিক, বাউন্সার, ডিজে অপারেটর। তাঁদের বিরুদ্ধে প্রতারণা, সাধারণ মানুষের সমস্যা সৃষ্টি করা এবং অশালীন কাজে যুক্ত থাকার অভিযোগে মামলা রুজু করা হয়েছে।