• facebook
  • twitter
Monday, 16 September, 2024

বিয়ে নিয়ে প্রশ্ন করাতেই মুখ খুললেন রাহুল জানালেন 

দিল্লি, ২৮ ডিসেম্বর– দেশের চার্মিং লিডার। মোস্ট ব্যাচেলার হ্যান্ডসামও বলতে পারেন। যদিও বয়েস হয়েছে ৫২। সেই রাহুল গান্ধির বিয়ে নিয়ে প্রায়ই প্রশ্ন উঠতে থাকে। এবার বিয়ে নিয়ে মুখ খুললেন রাহুল গান্ধি। বিয়ে করবেন না, এমন কথা বলেলনি ৫২ বছর বয়সি রাহুল গান্ধি । বরং বিয়ে করবেন, এমন ইঙ্গিতই দিয়েছেন। জানিয়েছেন জীবনসঙ্গিনী হিসাবে কেমন মহিলা পছন্দ

দিল্লি, ২৮ ডিসেম্বর– দেশের চার্মিং লিডার। মোস্ট ব্যাচেলার হ্যান্ডসামও বলতে পারেন। যদিও বয়েস হয়েছে ৫২। সেই রাহুল গান্ধির বিয়ে নিয়ে প্রায়ই প্রশ্ন উঠতে থাকে। এবার বিয়ে নিয়ে মুখ খুললেন রাহুল গান্ধি। বিয়ে করবেন না, এমন কথা বলেলনি ৫২ বছর বয়সি রাহুল গান্ধি । বরং বিয়ে করবেন, এমন ইঙ্গিতই দিয়েছেন। জানিয়েছেন জীবনসঙ্গিনী হিসাবে কেমন মহিলা পছন্দ তাঁর।

ভারত জোড়ো যাত্রায় হাঁটতে হাঁটতে একটি ইউটিউব চ্যানেলকে সাক্ষাৎকার দিয়েছেন রাহুল। তাতে কংগ্রেস নেতা তাঁর ঠাকুমা ইন্দিরা গান্ধি সম্পর্কে অনেক কথা বলেছেন। রাজনীতিতে ইন্দিরা লৌহমানবী হয়ে ওঠার নানা কাহিনি শুনিয়েছেন কংগ্রেস নেতা। তাঁকে প্রশ্ন করা হয়, ঠাকুমার সঙ্গে তাঁর কেমন সময় কেটেছে। রাহুল বলেন, তিনি ছিলেন আমার ভালবাসা। আমার দ্বিতীয় মা।

রাহুলকে প্রশ্ন করা হয়, জীবনসঙ্গিনী হিসাবে তিনি নিশ্চয়ই এমন কোনও নারীকে চাইবেন যাঁর মধ্যে ঠাকুমার গুণগুলি আছে। কংগ্রেস নেতা জবাবে বলেন, আমি এমন একজন নারীকে চাই যাঁর মধ্যে আমার মা এবং ঠাকুমা, দুইয়ের গুণগুলি থাকবে। তেমন নারীই আমার জন্য উপযুক্ত হবেন।

সাক্ষাৎকারে রাহুল আরও কিছু বিষয়ে তাঁর ব্যক্তিগত পছন্দের কথা জানিয়েছেন। যেমন তিনি সাইকেল চালাতে খুবই পছন্দ করেন। জানিয়েছেন তাঁর কোনও গাড়ি নেই। মা সনিয়ার গাড়িটিই তিনি প্রয়োজনে ব্যবহার করেন। রাহুল যোগ করেন, দিল্লিতে গাড়ি চালানো খুবই বিপজ্জনক। তাঁর নিজের কেনা একটি মোটর সাইকেল আছে। তবে সেটা খুব একটা চালান না।আজই রাহুল দিল্লির একটি মলে গিয়েছিলেন বোন প্রিয়ঙ্কার মেয়ে মিরায়াকে নিয়ে। ভাগ্নিকে কিছু উপহার দেন। নিজেই গাড়ি চালিয়ে মল ঘুরে মিরায়াকে বাড়িতে নামিয়ে দিয়ে এআইসিসি-র সদর দফতরে কংগ্রেসের প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে যোগ দেন রাহুল গান্ধী। মলে রাহুলের গায়ে ছিল কালো রংয়ের টি শার্ট। কংগ্রেস দফতরে যান সাদা টি শার্ট গায়ে।