• facebook
  • twitter
Monday, 16 September, 2024

রাইমার আক্ষেপেই গলে জল বিবেক, ডাক দিলেন হিন্দি সিনেমার জন্য 

কলকাতা : সম্প্রতি অবাক ভালো মানের অভিনেতাকেই বলতে শোনা গেছে তাদের আর কেউ ডাক দেয়না। কিছু দিন আগেই এমনই কথা বলেছিলেন অভিনেত্রী নীনা গুপ্তা। তারপরই তিনি পেয়েছিলেন একের পর সিনেমার অফার পান। এবার এমনই আক্ষেপ শোনা গেল অভিনেত্রী রাইমার গলায়।  বিবেক অগ্নিহোত্রীর সঙ্গে আলাপচারিতায় আক্ষেপ করে রাইমা সেন বলেন, ‘আমাকে হিন্দিতে কেউ কাজ দেয় না…’। আর

কলকাতা : সম্প্রতি অবাক ভালো মানের অভিনেতাকেই বলতে শোনা গেছে তাদের আর কেউ ডাক দেয়না। কিছু দিন আগেই এমনই কথা বলেছিলেন অভিনেত্রী নীনা গুপ্তা। তারপরই তিনি পেয়েছিলেন একের পর সিনেমার অফার পান। এবার এমনই আক্ষেপ শোনা গেল অভিনেত্রী রাইমার গলায়। 

বিবেক অগ্নিহোত্রীর সঙ্গে আলাপচারিতায় আক্ষেপ করে রাইমা সেন বলেন, ‘আমাকে হিন্দিতে কেউ কাজ দেয় না…’। আর এই কথা শুনেই বিবেক সঙ্গে-সঙ্গে বঙ্গকন্যাকে নিজের ছবিতেই কাস্ট করে ফেললেন। 

বিবেক অগ্নিহোত্রীর ভ্যাকসিন যুদ্ধে এবার শামিল বাঙালি অভিনেত্রী। পরিচালকের ‘দ্য ভ্যাকসিন ওয়ার’-এ অভিনয় করবেন রাইমা সেন। বুধবার অভিনেত্রীকে পাশে নিয়ে এই ঘোষণা করেন খোদ বিবেক। কেন রাইমা সেনকে তাঁর বহু প্রতীক্ষিত ‘দ্য ভ্যাকসিন ওয়ার’-এ কাস্ট করলেন? এক ভিডিওতেই তার কারণ ফাঁস করেন পরিচালক।

‘দ্য কাশ্মীর ফাইলস’ পরিচালক জানান, “দিন কয়েক আগেই আমি কলকাতায় গিয়েছিলাম। সেখানে এই বঙ্গসুন্দরীর সঙ্গে আলাপ হয়। আমি ওঁকে জিজ্ঞেস করি- এত ভাল অভিনয় করো তুমি, প্রত্যেকটা চরিত্রকে জীবন্ত করে তোলো, কিন্তু হিন্দি ছবিতে কাজ করো না কেন?” পরিচালকের এমন প্রশ্নের উত্তরেই রাইমা সেন জানান, “আমাকে হিন্দিতে কেউ কাজ দেয় না। তাই..।” দক্ষ অভিনেত্রীর এমন আক্ষেপ শুনেই ‘দ্য ভ্যাকসিন ওয়ার’-এ অভিনয় করার প্রস্তাব দেন বিবেক। পাশাপাশি মুনমুনকন্যাকে বাংলার অন্যতম প্রতিভাবান অভিনেত্রী বলেও প্রশংসা করেন।

প্রসঙ্গত, বক্সঅফিসে ‘দ্য কাশ্মীর ফাইলস’ ধুন্ধুমার ব্যবসা করার পরই ২০২২ সালের নভেম্বর মাসে ‘দ্য ভ্যাকসিন ওয়ার’-এর ঘোষণা করেন বিবেক অগ্নিহোত্রী। মোদি-বন্দনা করে পরিচালক এই ছবির ঘোষণা করে বলেছিলেন, “এবার এমন একটা যুদ্ধের গল্প সামনে নিয়ে আসছি, যে যুদ্ধ আপনাদের অজান্তে ভারত লড়েছে। আর বিজ্ঞান, সাহস এবং আদর্শকে ভর করে এই যুদ্ধটা জিতেওছে এদেশ!”